চোর ধরতে এপিবিএনের ভিডিও প্রচার

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সিঙ্গাপুর থেকে আসা এক যাত্রীর ল্যাপটপ ও গুরুত্বপূর্ণ ডকুমেন্টসহ একটি ব্যাগ চুরি হয়ে গেছে।

সোমবার দুপুর একটার দিকে ক্যাপোটি গেট দিয়ে বেড়িয়ে যাবার সময় ওই ব্যাগ চুরি হয় বলে নিশ্চিত করেছে বিমানবন্দর আর্ম পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

ব্যাগ হারানো ওই যাত্রীর নাম মো. উজাইর। তিনি সিঙ্গাপুর থেকে একটি বিমানে শাহজালালে অতবরণের পর ওই গেট দিয়ে বেড়িয়ে যাবার সময় এ ঘটনা ঘটে। তার মৌখিক অভিযোগের পরিপ্রেক্ষিতে সিসিটিভি ক্যামেরার ফুটেজ উদ্ধার ও চোরকে শনাক্ত করেছে এপিবিএন। চোরকে ধরিয়ে দিতে ইতোমধ্যে অফিসিয়াল ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছে এপিবিএন।

এ ব্যাপারে জানতে যোগাযোগ করা হলে বিমানবন্দর আর্ম পুলিশ ব্যাটালিয়নের সহকারী পুলিশ সুপার তারিক আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, মো. উজাইর নামে ওই যাত্রী ক্যানোপির গেট দিয়ে বের হয়ে যাবার সময় লাগেজ চেক কালে নীল জামা পরিহিত এক চোর ব্যাগটি নিয়ে চলে যায়। মৌখিক অভিযোগে ওই ব্যাগের মালিক উজাইর জানিয়েছেন, তার ব্যাগে ল্যাপটপসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র রয়েছে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, একটি মাইক্রোবাসের সহকারী হিসেবে ওই সন্দেহভাজন চোর যাত্রী নিতে আসে। যাত্রী উঠানোর সময় অন্য যাত্রীর ব্যাগও চুরি করে নিয়ে যান তিনি।

‘আমরা ভিডিওটি আমাদের অফিসিয়াল ফেসবুকে দিয়েছি। কেউ চোর কিংবা মাইক্রোবাসটি সম্পর্কে ডিটেইলস জানলে তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ জানানো হয়েছে’, -বলেন তিনি।

সে একজন চোর ( নীল জামা ও লাল টাইপ পেন্ট)!শেয়ার করার অনুরোধ থাকল।ব্যাগে গুরুত্বপূর্ণ কাগজপত্র আছে।সিঙ্গাপুর থেকে আগত একজনের ব্যাগ সে চুরি করে নিয়ে গেছে। একটি মাইক্রোবাসের সহকারী হিসেবে সে যাত্রী নিতে আসে। এসে তার যাত্রী উঠানোর সময় অন্যের যাত্রীর ব্যাগ চুরি করে নিয়ে যায়। কেউ এই চোরকে চিনে থাকলে ইনবক্সে তথ্য দেবার অনুরোধ থাকল।বা এ মাইক্রোবাস কেউ চিনলে তাও জানাবেন প্লিজ।ধন্যবাদ।

Posted by Airport Armed Police Battalion on Monday, December 4, 2017