দিনাজপুরের বীরগঞ্জে “এক্স-পাইলটিয়ান সার্কেল টুর্ণামেন্ট-২০২৩” সিজন-৪ ফাইনাল

দিনাজপুরের বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় সাবেক শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত “এক্স-পাইলটিয়ান সার্কেল টুর্ণামেন্ট-২০২৩” সিজন-৪ ফাইনালের মাধ্যমে শেষ হয়েছে।

ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বুধবার দিনব্যাপী ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির পৃষ্ঠপোষকতায় এবং ঋদ্ধ’-১৬ এসএসসি ব্যাচের আয়োজনে প্রয়াত হাকিম ভাই,লিটন ভাই ও সুশীল’দার স্মরণে উক্ত টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। এর আগে (২৫ জুন) টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

ক্রিকেটের ফাইনালে পাইলশিয়ান’-১৮ কে ১৮ রানে হারিয়ে চ্যাম্পিয়ন উদ্দীপ্ত’-১৩ এবং ফুটবলের ফাইনালে ঋদ্ধ’-১৬ কে ২-০ গোলে হারিয়ে দ্বিতীয় বারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নির্ভীক’-১৯।

সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা নামে পরিচিত অনুষ্ঠানের সমাপনি দিনে উপস্থিত ছিলেন বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিদ্যুৎ কুমার কবিরাজ ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির সভাপতি ড. মোঃ আব্দুল হক হাফিজ ও সাধারণ সম্পাদক এবিএম ফখরুল আলমগীর, সাবেক সাধারণ সম্পাদক ও মোঃ সফিউল ইসলাম জুয়েল, উপদেষ্টা ও মধুমিলন প্রোপাটিজের ব্যবস্থপনা পরিচালক রেজওয়ানুল হক রেজা, সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবির, যুগ্মসম্পাদক সম্পাদক মোঃ সাহাদাত হোসাইন, কোষাধ্যক্ষ নুরুল হক বাবু, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ রাশেদ আলী টিটন সরকার, মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ ফরিদা খাতুন, ডেপুটি কমিশনার অব কাস্টমস পায়েল পাশা, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি মোঃ আবু হুসাইন বিপু, এসএসবিডির প্রতিষ্ঠাতা ও সিনিয়র মৎস্য অফিসার মাহমুদুল হাসান ও জগদল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সামিউল ইসলাম।

অনুষ্ঠানটি সুন্দর এবং সার্থক করার পিছনে যাদের অবদান তারা হলেন ২০১৬ এসএসসি ব্যাচের শিক্ষার্থী তাহসিন ইসলাম তারেক, মোঃ রফিকুল ইসলাম রফিক, মোঃ মোস্তফা কামাল, সুজন রায়, ফাহিম হাসনাত জিলান এবং মোঃ আবু সায়েম।