দিনাজপুরে র‍্যাবের অভিযানে ৫৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুরে র‍্যাব-১৩, সিপিসি-১ অভিযানে ৫৩ কেজি ৩০০ গ্রাম গাঁজা সরবরাহে ব্যবহৃত ১ টি মিনি ট্রাকসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃত আসামী ট্রাকচালক মোঃ জিলানী (২৪) ও মোঃ এরশাদ (২৫) তারা উভয়েই কুমিল্লার মুরাদনগরের বাসিন্দা।

র‍্যাবের ফ্লাইট লেফটেন্যান্ট সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ এর স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তি মাধ্যমে জানানো হয়, র‍্যাব-১৩, রংপুর ব্যাটালিয়ন ও সিপিসি-১, দিনাজপুর গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান পরিচালনা করে বিশেষ কায়দায় বুধবার (১৯ অক্টোবর) সকাল থেকেই গোপনে নজরদারীসহ দিনাজপুর জেলার বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট পরিচালনা করতে থাকে। চেকপোস্ট চলাকালে দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার দিনাজপুর টু ফুলবাড়ীগামী পাকা রাস্তার ১০ নং পুনটুরি ইউনিয়নের ব্রহ্মপুর গ্রামের পাকারাস্তার উপর সন্দেহ জনকভাবে ১টি মিনি ট্রাক তল্লাশী করে উক্ত ট্রাকের পেছনে ত্রিপাল দিয়ে লুকানো দুই টি পাটের বস্তার ভিতর রক্ষিত অবস্থায় ৫৩ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ দুই জন আসামী আটক করা হয় ।

আটককৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, বেশ কিছু দিন ধরে পিকআপে করে বিভিন্ন মালামাল পরিবহণের আড়ালে অভিনব কায়দায় মাদক পরিবহণ করে আসছে।

ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় র‍্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে আসামীদ্বয় কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেন।