নওগাঁর পত্নীতলায় মটরসাইকেল চোর আটক

নওগাঁর পত্নীতলায় উপজেলার পাটিচরা ইউপির আমবাটি বাজার এলাকা থেকে মটরসাইকেল চুরি করে নিয়ে পালানোর সময় মটরসাইকেল চুরি চক্রের সক্রিয় এক সদস্য ওয়াসিম রবিকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার রাত ৯টার দিকে নজিপুর বাসস্ট্যান্ড তরকারি বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ওয়াসিম রবি (২৩) চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রানীবাড়ি চাঁদপুর এলাকার শফি মাঝির ছেলে বলে জানিয়েছে পুলিশ।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, চাপাইনবাবগঞ্জের ওয়াসিম রবি নামের মটরসাইকেল চুরি চক্রের সক্রিয় ওই সদস্য উপজেলার পাটিচরা ইউপির আমবাটি বাজার এলাকা থেকে ঐ এলাকার মেম্বার মতিবুল ইসলামের একটি ডিসকভার নীল রং-এর ১৩৫ সিসি মটরসাইকেল নিয়ে চুরি করে পালানোর সময় নজিপুর বাসস্ট্যান্ড তরকারি বাজার এলাকায় পড়ে যায়। এসময় এলাকাবাসী তাকে সাহায্য করতে এগিয়ে আসলে সে দ্রæত সেখান থেকে পালাতে চেষ্টা করলে এলাকাবাসীর সন্দেহ হয় এবং তাকে হাতেনাতে আটক করে উত্তম মধ্যম দিলে জানাযায় সে একটি সংঘবদ্ধ মটরসাইকেল চুরি চক্রের সক্রিয় সদস্য। এঅবস্থায় পতœীতলা থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে পত্নীতলায় থানায় একটি মামলা হয়েছে। মামলা নং- ২২, তাং- ২২/০৫/২০২১ইং।

পত্নীতলায় থানার অফিসার ইনচার্জ সামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওয়াশিম (রবি) নামে ঐ চোরকে আটক করেছে। পুলিশ এই মটরসাইকেল চুরি চক্রের সদস্যদের ধরতে সক্রিয় রয়েছে। আটক ওয়াশিম (রবি)কে শনিবার কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।