নওগাঁর রাণীনগরে বঙ্গবন্ধুর ‌১০৩ তম জন্মবার্ষিকী উদযাপন

“স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে সারা দেশের মতো যথাযোগ্য মর্যাদা ও দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে নওগাঁর রাণীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‌‘১০৩ তম জন্মবার্ষিকী’ ও ‘জাতীয় শিশু দিবস’ উদযাপন করা হয়েছে। দিনটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন নানা কর্মসূচি গ্রহণ করে। কর্মসূচির প্রথমেই শুক্রবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসইনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে উপজেলার ৫৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাঝে বঙ্গবন্ধুর জন্মদিনের উপহার হিসেবে ল্যাপটপ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।

এছাড়াও উপস্থিত ছিলেন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সহকারি কমিশনার (ভ’মি) মোহাম্মদ হাফিজুর রহমান, শিক্ষা কর্মকর্তা নাদির-উজ-জামান, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন জয় প্রমুখ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।