নওগাঁর রাণীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে ৩৯০ পিচ ইয়াবাসহ শাহিনুর ইসলাম (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল। সোমবার রাতে উপজেলা সদরের পশ্চিম বালুভরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শাহিনুর ইসলাম উপজেলার সদর ইউনিয়নের বেলোবাড়ি গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে। র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব-৫ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাত ৮টার দিকে রাণীনগর উপজেলা সদরের পশ্চিম বালুভরা এলাকায় কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারি পরিচালক সঞ্জয় কুমার সরকারের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৩৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শাহিনুর ইসলামকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানান, গ্রেফতার শাহিনুরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জব্দকৃত আলামত ইয়াবা ট্যাবলেট বিভিন্ন স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখেন বলে স্বীকার করেছেন।

গ্রেফতারকৃত শাহিনুর একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অ লে মাদক ক্রয়-বিক্রয় করে আসছেন বলে দাবি করেছেন র‌্যাব। এ ঘটনায় রাতেই রাণীনগর থানায় শাহিনুরের বিরুদ্ধে মাদক মামলা রুজু করা হয়েছে।

রাণীনগর থানার ওসি আবু ওবায়েদ বলেন, র‌্যাবের পক্ষ থেকে রাতেই থানায় মামলা দায়ের করা হয়। মঙ্গলবার সকালে গ্রেফতার শাহিনুরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।