নরসিংদীতে সৎমেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

নরসিংদী ক্যাম্পের এক অভিযানে চাঞ্চল্যকর কন্যা ধর্ষণ মামলার একমাত্র আসামি পালক পিতা আড়াইহাজারের সিংহদী গ্রামের বাসিন্দা মো. সোবানের পুত্র মো. বাদল (৫০) কে গ্রেফতার করেছে।

বুধবার (৯ জুন) দুপুরে নরসিংদী ক্যাম্প প্রাঙ্গনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সিপিএসসি কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মো. তৌহিদুল মবিন খান বলেন, মোঃ বাদল দীর্ঘদিন যাবৎ তার নিজ বসত ঘরে বাক প্রতিবন্ধী সৎ মেয়ে (১৯)কে প্রতিনিয়ত জোরপূর্বক ধর্ষণ করে আসছিল।

সর্বশেষ গত ১৫ মার্চ ২০২১ দিবাগত রাত ১ টায় ওই প্রতিবন্ধী সৎ মেয়েকে ধর্ষণের চেষ্টাকালে ধর্ষিতা ও তার ছোট বোনের চিৎকারে ধর্ষণের ঘটনা প্রকাশ পায়। ডাক্তারী পরীক্ষায় প্রতিবন্ধী মেয়েটি অন্তঃসত্ত্বা প্রমানিত হয়।

এব্যাপারে ভিকটিম ধর্ষিতার মামা বাদী হয়ে নারী ও শিশু দমন আইন-২০০০(সংশোধন-০৩) এর ৯(১)/৯(৪)(খ) তৎসহ ৫০৬ দঃ বিঃ ধারায় আড়াইহাজার থানার একটি মামলা দায়ের করেন। মামলা নং -১৪।

মামলার পর থেকে আসামী পলাতক ছিল। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামী মো. বাদল এর অবস্থান নিশ্চিত হয়ে ৮ জুন-২০২১ মঙ্গলবার বিকেলে রূপগঞ্জ থানার বরফা কেরাম বোর্ডের মোড় এলাকা থেকে র ্যাব -১১ এর আভিযানিক দল তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য তাকে থানায় সোপর্দ করা হয়।