নরসিংদীর বেলাবতে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় নিহত-১

নরসিংদীর বেলাবতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বিল্লাল হোসেন (৪৩) নামে একজন নিহত হয়েছেন।

সোমবার (২২ মে) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এর আগে রোববার সন্ধ্যায় বিন্নাবাইদ ইউনিয়নের বিন্নাবাইদ পশ্চিমপাড়া গ্রামে প্রতিপক্ষের হামলায় তিনি আহত হন। এসময় আহত হয়েছেন ওই পরিবারের আরও ৪ জন। নিহত বিল্লাল হোসেন উপজেলার বিন্নাবাইদ পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তানভীর আহমেদ এ হত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ৪ গন্ডা জমি নিয়ে বিল্লাল হোসেনের সাথে প্রতিবেশি সোনালী মিয়ার ছেলে জুয়েল মিয়ার দ্বন্দ্ব চলে আসছিল। বিরোধ মীমাংসার জন্য রোববার দুপুরে সালিশ বসানো হলেও মীমাংসা হয়নি। এই জেরে সন্ধ্যা ৬ টার দিকে জুয়েলের নেতৃত্বে ১০/১৫ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে বিল্লালের বাড়িতে হামলা করে। এসময় হামলাকারীরা লোহার রড ও বাঁশ দিয়ে পিটিয়ে বিল্লাল ও তার স্ত্রী শামিমা আক্তার, ভাই ডালিম, তার স্ত্রী জাহানারা বেগম ও ভাতিজা আনোয়ার হোসেনকে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেন।

সোমবার আহত বিল্লাল হোসেনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তানভীর আহমেদ বলেন, এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে। জড়িতদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।