নরসিংদীর বেলাবতে ডাকাতিসহ ১৫ মামলার আসামী অস্ত্রসহ গ্রেপ্তার

নরসিংদীর বেলাবতে অস্ত্রসহ মো. মান্নান (৫৫) নামে আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) রাতে উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের জুহুরিয়া কান্দা নতুন মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এদিকে শুক্রবার (২০ জানুয়ারী) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ। গ্রেপ্তারকৃত মান্নান উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের ঝালকান্দা গ্রামের চরবাঘবের এলাকার মৃত মোক্তার হোসেনের ছেলে।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ জানান, গ্রেপ্তারকৃত মান্নান আন্তঃজেলা ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। তার বিরদ্ধে নরসিংদী ও কিশোরগঞ্জ জেলার বিভিন্ন থানায় ডাকাতি, দস্যুতা, চুরিসহ ১৫টির অধিক মামলা রয়েছে। এরমধ্যে বেলাব থানার ৬টি মামলায় তার বিরদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা হয়েছে।

বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান জানতে পারে থানা পুলিশ। পরে বেলাব থানার উপপরিদর্শক (এসআই) নুরল ইসলাম এর নেতৃত্বে বিন্নাবাইদ ইউনিয়নের জুহুরিয়া কান্দা নতুন মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় তার দেয়া তথ্যে তার বাড়ি হতে ১টি একনলা বন্ধুক ও ০২ রাউন্ড কার্তুজ জব্দ করা হয়। এঘটনায় বেলাব থানায় তার বিরদ্ধে অস্ত্র মামলা হয়েছে।