নরসিংদীর রায়পুরায় মাদকাসক্ত সন্তানকে পুলিশে দিলেন বাবা

নরসিংদীর রায়পুরায় মাদকসেবী ছেলের অত্যচারে বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে মাদক সেবনরত অবস্থায় আটক ফয়সাল আহামেদ (২০) নামে এক যুবককে ৩ মাসের বিনাশ্রম কারাদ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজগর হোসেন।

সোমবার (২২ মে) সকালে রায়পুরা পৌর এলাকার তাত্তাকান্দা কলাবাড়ীয়া গ্রাম থেকে তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে দেয়া হয়।

দপ্রাপ্ত ফয়সাল আহামেদ উপজেলার পৌর এলাকার তাত্তাকান্দা কলাবাড়ীয়া গ্রামের বাদল মিয়ার ছেলে। আটককৃত ফয়সালের বাবা বাদল মিয়া বলেন, ‘শিক্ষার্থী ছেলে অসৎসঙ্গীর পাল্লায় পড়ে পড়াশোনা ছেড়ে ভবঘুরে ও নেশাগ্রস্ত হয়ে পড়ে। ইদানীং নেশার টাকার জন্য প্রতিনিয়ত বাড়িতে এসে ভাঙচুর পরিবারের সদস্যদের মারধর ও হত্যার হুমকি দেয়। মাদকাসক্ত ছেলের অত্যচারে অতিষ্ঠ হয়ে ইউএনও এর নিকট অভিযোগ দেই।পরে ভ্রাম্যমান আদালত তাকে ৩ মাসের জেল দিয়েছেন। বাবা হিসেবে চাই ছেলে সংশোধন হয়ে ফিরে আসুক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেন বলেন, ‘ছেলের অত্যচারে অতিষ্ঠ হয়ে বাবা কর্তৃক লিখিত অভিযোগের পর নিজ এলাকা থেকে মাদক সেবনরত অবস্থায়র তাকে আটক করা হয়।এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮/৪২ এ ১ এর ধারায় ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। দুপুরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’