নেত্রকোনার কেন্দুয়ায় বানভাসী মানুষের পাশে এমপি অসীম কুমার উকিল

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে বানভাসি মানুষের হাতে মানবিক সহায়তা তোলে দেন নেত্রকোনা-৩ (কেন্দুয়া আটপাড়া) নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি।

শুক্রবার (২৪ জুন) কেন্দুয়া উপজেলার মোজাফরপুর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ ১০০ পরিবারের সদস্যদের হাতে প্রত্যেককে ১০ কেজি চাল, ১ পেকেট শুকনো খাবার, ও নগদ ৩০০ টাকা করে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় অসীম কুমার উকিল বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন,একজন মানুষও যাতে খাবার ও ওষুধের জন্য কষ্ট না করে সেজন্য সকলকে খেয়াল রাখতে হবে। বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষ যেন তালিকা থেকে বাদ না পরে সেদিকে চেয়ারম্যান,মেম্বার ও দলীয় নেতাকর্মীদের সজাগ থেকে দায়িত্বশীল ভুমিকা পালন করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- কেন্দুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগম,কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা, সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাজিব হোসেন, ওসি মোঃ আলী হোসেন পি পি এম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন ভারপ্রাপ্ত কর্মকর্তা মেসকাতুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কামরুল হাসান ভুঞা, মোজাফরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাকির আলম ভুঞা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দািদারুল ইসলামসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।