নেত্রকোনার মদনে সিএনজি দুর্ঘটনা নিহত ১,আহত ২

নেত্রকোনা জেলার মদন উপজেলায় সিএনজি দুর্ঘটনায় জয় (২৮)নামে এক চালক নিহত হয়েছে এবং সিএনজিতে থাকা যাত্রী ২জন আহত হয়েছে।নিহত সিএনজি চালক জয় উপজেলা ফতেপুর ইউনিয়নের বনতিয়শ্রী গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

আহত নুরুল আমিন(৫৫) একই গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে ও আহত নজরুল ইসলাম কাইটাইল গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে। আহতরা মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে সিএনজি চালক জয় ৫ জন যাত্রী নিয়ে ময়মনসিংহ থেকে মদনে উদ্দেশ্য আসে,পরে উপজেলার বাড়রী বাজারের ইটভাটার পাশে আসলে সড়কের পূর্ব পাশে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে যাত্রীসহ পড়ে যায়। পরে কচুরি পোনার গর্তে জমিতে সিএনজিটি পড়ে যাওয়া চালককে খুঁজে না পেয়ে আহতরা মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেসে এসে ভর্তি হয়।

বুধবার(১৩ডিসেম্বর)সকালে নিহতের বাবা ও আত্মীয়-স্বজন গিয়ে দুর্ঘটনা স্হানের কচুরিপানার গর্ত থেকে খুঁজে সিএনজি চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মদন থানা অফিসার ইনচার্জ (ওসি) উজ্জ্বল কান্তি সরকার বলেন, দুর্ঘটনায় জয় নামের এক সিএনজি চালক নিহত হওয়ার খবর পেয়েছি। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো জন্য প্রক্রিয়াধীন রয়েছে।