নেত্রকোনায় বিজিবি মহাপরিচালকের ৫শতাধিক দুঃস্থ অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

নেত্রকোনায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর পক্ষ থেকে পাঁচ শতাধিক অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (০৭ ডিসেম্বর) বিকেলে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ দুঃস্থ মানুষের হাতে শীতবস্ত্র হিসেবে কম্বল তুলে দেন। নেত্রকোনা জেলা শহরের পারলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তিনি পাঁচ শতাধিক অসহায় মানুষের হাতে কম্বল তুলে দেন।

মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ বলেন, সীমান্ত সুরক্ষিত রাখতে স্মার্ট ডিজিটাল সার্ভেলাইন্স সিস্টেম বসানো হচ্ছে। পর্যায়ক্রমে পুরো সীমান্তেই এমন ডিভাইস বসানো হবে। এতে করে এখনকার মতো আর টহল দিতে হবে না। মনিটরের সামনে বসেই দেখা যাবে কোথায় কি হচ্ছে।

তিনি আরও বলেন, এই শীতের সময়ে বিজিবির পক্ষ থেকে দেশের প্রায় সব জায়গাতেই অসহায় ও দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হচ্ছে। বিজিবি সীশমান্ত সুরক্ষার পাশাপাশি দুঃস্থ, সুবিধাবঞ্চিত ও অসহায়দের সহায়তা ও সেবা দিয়ে থাকে।

এ সময় বিজিবি’র অতিরিক্ত মহাপরিচালক এ এম এম খায়রুল কবীর, ময়মনসিংহ সেক্টর সদর দপ্তরের উপ-মহাপরিচালক মো. মাহমুদুর রহমান, নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল এ এস এম জাকারিয়াসহ বিজিবির অন্যান্য কর্মকর্তারাসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।