নোয়াখালিতে বিয়ের ৭ দিনেই স্বামীর বাড়িতে লাশ হলেন জেসমিন

নোয়াখালীর সদর উপজেলায় জেসমিন আক্তার (২৪) নামের এক নববধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (৩০ জুন) ভোরে আন্ডারচর ইউনিয়নের কাজীরচরে স্বামী বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার স্বামী নূর ইসলামকে (৩৫) আটক করা হয়।

নিহত জেসমিন আক্তার সদর উপজেলার শুল্যকিয়া গ্রামের মনোহর আলীর মেয়ে। আটক নূর ইসলাম আন্ডারচর ইউনিয়নের কাজীচর গ্রামের চৌধুরী মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২৩ জুন (বুধবার) পারিবারিকভাবে জেসমিনকে বিয়ে করে নূর ইসলাম। এটা নূর ইসলামের দ্বিতীয় বিয়ে ছিল। বিয়ের পরদিন থেকে বিভিন্ন অজুহাতে জেসমিনকে মারধর করতেন তিনি।

মঙ্গলবার (২৯ জুন) দিবাগত রাত ২টার দিকে তাদের ঘর থেকে জেসমিনের চিৎকার শুনতে পেয়ে বাড়ির লোকজন এগিয়ে যায়। এ সময় তারা দেখতে পায় নূর ইসলাম একটি কোদাল দিয়ে জেসমিনের মাথায় আঘাত করেন। এতে মাথায় গভীর ক্ষত হয়ে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে মারা যান জেসমিন।

নোয়াখালী সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন বলেন, ‘খবর পেয়ে বুধবার ভোরে অভিযুক্ত নূর ইসলামকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

তিনি আরও বলেন, ‘পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের পিতা মনোহর আলী মামলার প্রস্তুতি নিচ্ছেন।’