নৌকার বিকল্প নেই : মোতাহার হোসেন এমপি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের ডাকে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে ৬ বার দলীয় মনোনয়ন দিয়েছে। ১৯৭১ সাল থেকে দলের সঙ্গে জড়িত রয়েছি।

আগামী ডিসেম্বর মাসে দলীয়ভাবে মনোনয়ন চুড়ান্ত করা হবে। জানুয়ারী মাসে জাতীয় সংসদ নির্বাচন। আপনাদের সহযোগিতায় সকল ষড়যন্ত্র প্রতিহত করে আবারো সংসদ সদস্য নির্বাচিত হবো। এ এলাকায় নৌকার কোন বিকল্প নেই।তৃনমূলে দলকে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করছি। এখানে একজন মনোনয়নের জন্য দৌড়ঝাঁপ করছে। তিনি নাকি টাকা দিয়ে মনোনয়ন কিনবেন। আওয়ামীলীগের মনোনয়ন এতো সহজ নয়। ত্যাগী নেতাদের বাদ দিয়ে টাকায় মনোনয়ন পাবে। তিস্তা নদীর প্রসঙ্গে টেনে তিনি বলেন, তিস্তা নদীর মহাপরিকল্পনার প্রস্তাব করেছি। তিস্তা নদীকে ঘিরে মহা পরিকল্পনা বাস্তবায়ন হলে পাল্টে যাবে এখানকার উন্নয়ন চিত্র।

আমি আপনাদের সহযোগিতায় রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসা, কালভার্ট সর্বক্ষেত্রে উন্নয়ন করেছি। দলীয় নেতাকর্মী আমার শক্তি। বৃহস্পতিবার দিনব্যাপী হাতীবান্ধা মহিলা কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগ সভাপতি লিয়াকত হোসেন বাচ্চুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মতিয়ার রহমান।

আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক শ্যামল ও মজিবুল আলম সাদাতসহ ১২ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও অঙ্গসংগঠন ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।