পটুয়াখালীর কলাপাড়ায় ইউপি সদস্যের উপর ঈগল সমর্থকদের হামলার অভিযোগ

পটুয়াখালীর কলাপাড়ায় পোষ্টার ছেঁড়ার অযুহাত দেখিয়ে ইউপি সদস্যের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ সময় ওই ইউপি সদস্যকে টেনে হিঁচরে পরিধেয় পোশাক ছিড়ে তাকে মারধর করা হয় বলে জানান স্থানীয়রা।

শনিবার (৬ জানুয়ারী) সকালে উপজেলার ডালবুগঞ্জ ইউপির পেয়ারপুর এলাকায় এই হামলার ঘটনা ঘটে। আর এ ঘটনায় ফুসে উঠেছেন স্থানীয় সাধারণ ভোটাররা।

আহত ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আলাউদ্দিন গাজী জানান, সকাল সাতটার দিকে পেয়ারপুর এলাকায় মহরা নিয়ে প্রবেশ করেন স্বতন্ত্র প্রার্থী ঈগল মার্কার সমর্থক শিবলু গাজী, রহমান গাজীসহ প্রায় ত্রিশ জনের একটি দল। এসময় তারা পোষ্টার ছেড়ার একটি মিথ্যা অভিযোগ তুলে আমাকে প্রথমে গালমন্দ শুরু করে। পরে আমাকে টেনে হিচড়ে নিয়ে এলোপাথারী কিলঘুষি মারতে থাকে। এতে আমার পরিধেয় পোশাক ছিড়ে যায় এবং আমি নৌকার পক্ষে কাজ করছি বলে হাত পা কেটে ফেলার হুমকি প্রদান করে যায়।

স্থানীয় আনসার দফাদার, আমির হোসেন, সেকান্দার গাজী, আবদুল হাই গাজীসহ একাধিক ব্যক্তিরা জানান, আলাউদ্দিন এই ওয়ার্ডের মেম্বর। কিন্তু আমাদের সামনেই তাকে শারিরিক ভাবে লাঞ্চিত করা হয়েছে। এমনকি নৌকার প্রার্থী বিজয়ী হলেও এই মেম্বরের হাত পা কেটে দিবে বলে হুমকি দেন শিবলু গাজী জানান স্থানীয়রা। এছাড়া এই ঘটনার পরে শিবলু গাজী তার বাহিনী নিয়ে সশস্ত্র মহড়া দেন বলেও অভিযোগ স্থানীয়দের।

এবিষয়ে ঈগল মার্কার সমর্থক শিবলু গাজী বলেন, আমাকে মোয়াজ্জেম নাকে একজন বলেছে মেম্বরে পোষ্টার ছিড়ছে। তবে মারধর করার বিষয় অস্বীকার করেন তিনি। উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী রিটানিং কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন জানান, ওই ইউপি সদস্যকে থানায় অভিযোগ দিতে বলা হয়েছে।

মহিপুর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার জানান, এবিষয়ে আমাদের কাছে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।