পটুয়াখালীর কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যুর পর দু-পা বিচ্ছিন্ন মায়েরও মৃত্যু

পটুয়াখালীর কলাপাড়ায় ট্রলি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ছেলে জিহাদের (১০) মৃত্যুর পর চিকিৎসাধীন অবস্থায় তার মা মুক্তা বেগমেরও মৃত্যু হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে বরিশাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে শনিবার দুপুরে উপজেলার বালীয়াতলী ইউপির মুসুল্লিয়াবাদ এলাকায় কুয়াকাটার বিকল্প সড়কে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থলে নিহত হয় শিশু জিহাদ, এবং তার মায়ের দু-পা বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া একই অটোরিকশার যাত্রী নিহত শিশুর ১২ বছর বয়সী বড় বোন মীম আক্তার ,ছোট ভাই জুনায়েদ (০৬),দাদী জাহানারাসহ আরো অন্তত ৭ জন গুরুতর আহত হয়।

তাদের উদ্ধার করে কলাপাড়া হাসাপাতালে নিয়ে এলে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বরিশাল সেবাচিমে প্রেরণ করে দায়ীত্বরত চিকিৎসক। পরে বরিশাল থেকে উন্নত চিকিৎসার জন্য রাতে ঢাকা নেয়ার পথে মুক্তা বেগমের মৃত্যু হয়।

অপরদিকে মুক্তা বেগমের দুই শিশু সন্তান ও শাশুড়ি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আর নিহতের বাড়িতে চলছে শোকের মাতম। নিহতের চাচা রিপন জোমাদ্দার জানান, প্রথম পর্যায়ে মা এবং ছেলের জানাজা নামাজ ধানখালীতে তাদের নিজ বাড়িতে সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া বেলা ১১ টায় আশ্রয়নকেন্দ্র স্বপ্নের ঠিকিনায় দ্বিতীয় দফা জানাজা নামাজ শেষে সেখানে মা এবং ছেলেকে দাফন করা হবে।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, এঘটনায় ট্রলির মালিক ও চালককে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। তাদের আটকে আমাদের চেষ্টা অব্যাহত আছে।