পিরোজপুরের মঠবাড়িয়ায় দোকান ঘর ভাংচুর করেছে দুর্বৃত্তরা

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার টিকিকাটা ইউনিয়নের নয়াহাট বাজারে জলিল সিকদারের দোকান ঘর ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২০ ফেব্রুয়ারি) ১৪/১৫ জন দুর্বৃত্তকারীরা এ ভাংচুর চালায়।

এ ঘটনায় জলিল সিকদার ৯৯৯ এ ফোন দিলে মঠবাড়িয়া থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তকারীরা পালিয়ে যায়।

জানা গেছে,মঠবাড়িয়া -কুমিরমারা হলতা নদীর তীরে বেড়িবাঁধের পাশে নয়া হাট বাজারে একাধিক ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। এর মধ্যে কয়েক বছর আগে রুবেল নামে এক ব্যবসায়ীর মুদি দোকান লুটপাট করে অগ্নি সংযোগ করে দুর্বৃত্তরা। এ ঘটনায় তখন দ্রুত বিচারের আওতায় বিশেষ আইনে মামলা রুজু করা হয়। বর্তমানে ওই একই লোকজন অসৎ উদ্দেশ্যে সংঘবদ্ধ হয়ে জলিল সিকদারের দোকান ঘরটি ভেঙে ফেলে। তাদের উদ্দেশ্য পানি উন্নয়ন বোর্ডের জমি অবৈধভাবে দখল করে পজিশন বিক্রি করা।

জলিল সিকদারের অভিযোগ,সোমবার সকালে ভেচকি এলাকার লিয়াকত খানের ছেলে সাব্বির, রহমান মাষ্টারের ছেলে রিয়াজ,রিপন,ফিরোজ, সজিব, কাঞ্চন মাতুব্বরের ছেলে কাশেম,মজিবর মৃধার ছেলে হাসান মৃধা আরও লোকজন নিয়ে আমার দোকান ঘরটি ভেঙে ফেলে। দোকানে থাকা ইলেকট্রিকাল মালামাল ও নগদ ক্যাশ লুটপাট করে নিয়ে যায়। এ সময় তাদের হাতে দা,চাইনিজ কুঠার,রামদা,শাবল, লোহার রড দেখা গেছে।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার এএসআই মাসুদ জানান,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। অফিসার ইনচার্জকে বিষয়টি অবগত করা হয়েছে। লিখিত অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।