পিরোজপুরের মঠবাড়িয়ায় বিপুল পরিমান মাদক ও নগদ টাকাসহ ৫ জন আটক

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বিপুল পরিমান মাদক ও মাদক বিক্রির ৪৫ হাজার টাকাসহ ৫ জনকে আটক করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে মঠবাড়িয়া পৌর শহরের ৩ নং ওয়ার্ড সুইচগেট এলাকা থেকে এ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় রত্তন হাওলাদারের বিল্ডিং ঘরের দেয়ালের সুড়ঙ্গ থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

এ ঘটনায় এস আই জ্যোতির্ময় (ডিবি) বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় ৫ জনকেই গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন রত্তন হাওলাদারের মেয়ে আসমা আক্তার (২৩),ছেলে আবুল বাশার (৩০),আঙ্গুলকাটা গ্রামের হারুন হাওলাদারের ছেলে মাহবুব হাওলাদার, রত্তন হাওলাদার (৬৫) এবং রত্তন হাওলাদারের স্ত্রী মোসাঃ নূর জাহান বেগম।

এ বিষয়ে মঙ্গলবার রাতেই পিরোজপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) দক্ষিণ বিভাগ প্রেস ব্রিফিং করেছে। প্রেস ব্রিফিং এ মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ ইব্রাহীম বলেন,গোয়েন্দা নজরদারি এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে ২ হাজার ৫ শত পিস ইয়াবা, সাড়ে ৪ কেজি গাঁজা, ১২ গ্রাম মিথাইল আইস, মাদক পরিমাপের একটি ডিজিটাল নিক্তি,মাদক সেবনের বিভিন্ন জিনিস, একটি মটর সাইকেল এবং মাদক বিক্রির ৪৫ হাজার টাকা উদ্ধার সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।