পিরোজপুরের মঠবাড়িয়ায় সম্পত্তি নিয়ে বিরোধ, থানায় অভিযোগ দিতে এসে ৩ জন আটক

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় প্রতিপক্ষদের বিরুদ্ধে ঘরের পোতা চটে ফেলার অভিযোগ দিতে এসে ৩ জন আটক হয়েছে। আটকের পর তারা জানতে পারে আসমা নামে এক গৃহবধুকে কুপিয়ে জখম করার অভিযোগে তাদের আটক করা হয়েছে।

আসমা আক্তার (৪২) গিলাবাদ গ্রামের জলিল মাতুব্বরের স্ত্রী।তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মঠবাড়িয়া উপজেলার দাউদখালী ইউনিয়নের গিলাবাদ গ্রামে জব্বার মাতুব্বরের পুত্র খলিল মাতুব্বর বাবার পুরনো ঘরে বসবাস করেন। জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে প্রতিবেশী জলিল মাতুব্বর কয়েকদিন পূর্বে খলিল মাতুব্বরের ঘরের পোতার কিছু অংশ চটে ফেলেন। স্থানীয় পর্যায়ে সমাধান না হওয়ায় শুক্রবার (২৮ অক্টোবর) সকালে খলিল মাতুব্বর থানায় অভিযোগ দিতে আসেন। এসময় তার সাথে থাকা আরও ২ জনকে আটক করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃতরা থানা হাজতে রয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, জব্বার মাতুব্বরের নামে এখনও ৫০ শতাংশেরও বেশী জমি রয়েছে। তাই তার ছেলে খলিল মাতুব্বর বাবার পোতা চটে ফেলার চেষ্টার বিরুদ্ধে থানায় অভিযোগ দিতে আসেন। কিন্তু অভিযোগ দিতে এসে মিথ্যা অভিযোগে আটক হন তিনি।

জলিল মাতুব্বর জানান,জখমী আসমা আক্তারকে ৯ টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হাসপাতালে খোঁজ নিয়ে জানা যায়, তাকে ১১ টা ৫৫ মিনিটের সময় ভর্তি করা হয়েছে।

মঠবাড়িয়া থানার এসআই গোলাম সরোয়ার জানান, আটককৃতরা প্রতিপক্ষ এক নারীর মাথায় জখম করেছে। থানায় অভিযোগ হয়েছে। পাল্টা অভিযোগ দিতে আসলে তাদের ৩ জনকে আটক করা হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল জানান, এ বিষয়ে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।