পিরোজপুরের মঠবাড়ীয়ায় নবম শ্রেণির ছাত্রীকে অপহরণ চেষ্টার আসামি পলাতক

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার দেবত্র গ্রামে অপহরণ চেষ্টার ঘটনায় দায়ের করা মামলার আসামি আরিফ সরদার ও রাকিব পলাতক রয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের খুঁজলেও সুকৌশলে তারা ধরাছোঁয়ার বাইরে রয়েছে।

আরিফ শিকদার (২০) দাউদখালী গ্রামের মোঃ সোবহান সরদারের পুত্র এবং মোঃ রাকিব (১৯) ওই একই এলাকার মোঃ খোকন মিয়ার পুত্র।

এ বছরের ২২ অক্টোবর ভিকটিমের মা ভুক্তভোগী মারজিয়া বেগম বাদী হয়ে মঠবাড়িয়া থানায় মামলাটি দায়ের করেন।মামলা নং-২৬।মামলার তদন্ত কর্মকর্তা মঠবাড়িয়া থানার উপ পরিদর্শক (এসআই) মোঃ নজরুল ইসলাম।

পিরোজপুর জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইদুর রহমান (পিপিএম -সেবা) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় পদন্নোতিপ্রাপ্ত পুলিশ সুপার (এসপি) মোল্লা আজাদ (পিপিএম -সেবা), অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম (মঠবাড়িয়া সার্কেল) এবং মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাঃ নূরুল ইসলাম বাদল উপস্থিত ছিলেন।

ভিকটিম ফারজানা ইসলাম মিলা (১৫) আমুয়া চালিতাবুনিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী।গত ১৩ অক্টোবর পৌনে ১ টার দিকে স্কুল থেকে ক্লাস করে বাড়িতে আসার পথে সে অপহরণ চেষ্টার শিকার হয়। স্কুল গেটে পূর্ব থেকে ওত পেতে থাকা আসামি আরিফ ও রাকিব ড্রাইভার সেজে তাকে ইজিবাইকে উঠিয়ে শ্লীলতাহানি ঘটায় এবং ওই ছাত্রীর বাড়ি অতিক্রম করে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়ার চেষ্টা করে।এ সময় ওই ছাত্রী ইজিবাইক থেকে নেমে যেতে চাইলে আসামিরা তাকে আটকে রাখার চেষ্টা করে।

একপর্যায়ে চলন্ত ইজিবাইক থেকে পড়ে গিয়ে তার একটি হাত ও দুটি দাত ভেঙে যায়। প্রথমে তাকে উদ্ধার করে আমুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং সেখান থেকে বরিশাল শেবাচিমে রেফার করা হয়।

ইতোমধ্যে আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়ে আমুয়া সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এতে আমুয়া চালিতাবুনিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারী এবং ম্যানেজিং কমিটি সহ স্হানীয় একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।