পিরোজপুরে ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্ক:৫ মাস ধরে পলাতক শিক্ষক

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তাফালবাড়িয়া হাসানিয়া আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক (কৃষি) মোঃ হাফিজুর রহমান প্রায় ৫ মাস ধরে কর্মস্থলে অনুপস্থিত ও পলাতক রয়েছে। ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্কের ভিডিও মাদ্রাসা কর্তৃপক্ষের হাতে পৌঁছালে ওই শিক্ষক আত্মগোপন করেন এবং মাদ্রাসার গভর্নিং বডির সভাপতিকে ম্যানেজ করার চেষ্টা করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সহকারী শিক্ষক হাফিজুর রহমান এনটিআরসিএ’র সুপারিশপ্রাপ্ত হয়ে মঠবাড়িয়া উপজেলার তাফালবাড়িয়া হাসানিয়া আলিম মাদ্রাসায় যোগদান করেন। তার বাড়ি পটুয়াখালীর দশমিনা উপজেলায়। তাফালবাড়িয়া নাজমুল হোসেনের বাড়িতে জায়গির থাকতেন তিনি।

গত বছরের ২০ নভেম্বর মাদ্রাসার ৩য় তলায় ২০২৪ সালের দাখিল পরীক্ষার্থী এক ছাত্রীর সাথে অবৈধ ও স্পর্শকাতর ঘটনা ঘটান তিনি।ঘটনার পর থেকে কর্তৃপক্ষকে না জানিয়ে আত্মগোপনে চলে যান শিক্ষক হাফিজুর রহমান।

মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ মহিব্বুল্লাহ জানান,ঘটনার পর ১০/১২/২০২৩ খ্রি. তারিখে ওই শিক্ষককে শোকজ করা হয়।জবাব না দেওয়ায় ১৬/১২/২০২৩ খ্রি. তারিখ ২য় শোকজ পাঠানো হয়। খুব শীঘ্রই ৩য় বার শোকজ পাঠানো হবে।ছাত্রীর সাথে আপত্তিকর ঘটনার জন্য তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে মাদ্রাসাটির সভাপতি মোঃ মোঞ্জিরুল হক এবং অভিযুক্ত শিক্ষক হাফিজুর রহমানের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।