বোল্ড অবতারে জুলি ২-এর টিজার মাতালেন দক্ষিণী সুন্দরী

জুলি। এই নামের অর্থ বলিউডের কাছে বরাবরই আলাদা। যৌবনের উদ্দামতা, স্বভাব চঞ্চলতা আর বাঁধ না মানা ইচ্ছের কাহিনি। এই কাহিনি নিয়েই ফের বলিউডের পর্দায় ফিরে আসছেন পরিচালক দীপক শিবদাসানি। এবার জুলি হিসেবে বলিউডের পর্দায় দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী রাই লক্ষ্মীকে। ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল ছবির প্রথম ঝলক। আর বুধবার প্রকাশ্যে এল টিজার। নিজের প্রথম ছবির টিজারে সিজলিং অবতারেই ধরা দিয়েছেন দাক্ষিণী সুন্দরী।

১৯৭৫ সালে যখন পরিচালক কে এস সেতুমাধবনের জুলি মুক্তি পেয়েছিল। তাতে অভিনয় করেছিলেন দক্ষিণী অভিনেত্রী লক্ষ্মী নারায়ণ। সঙ্গে ছিলেন বিক্রম মকন্দর।

২০০৪ সালে সে ছবি নতুন আঙ্গিকে তুলে ধরেছিলেন দীপক শিবদাসানিই। মুখ্য চরিত্রে ছিলেন নেহা ধুপিয়া। আর এবারে জুলি ২-এ দেখা যাবে দক্ষিণী তারকা রাই লক্ষ্মীকে। এটিই হতে চলেছে তাঁর পঞ্চাশতম সিনেমা। বাহুবলীর সৌজন্যে আঞ্চলিক সিনেমার কদর বেড়েছে। কিন্তু বক্স অফিসের দঙ্গল-এ বলিউড এখনও সেরা। তাই তো বলিউডের আঙিনায় পায়ের তলার মাটি পেতে এখনও মরিয়া আঞ্চলিক তারকারা। বিশেষ করে দাক্ষিণাত্যের নায়িকারা। ইতিমধ্যেই বলিউডে বিচরণ করছেন তাপসী পন্নু, তমান্না, ইলিয়ানা ডি’ক্রুজ, কাজল আগরওয়ালরা। এবার নিজের ভাগ্য পরীক্ষায় নামলেন রাই লক্ষ্মী।

প্রথম ঝলকেই বোল্ড অবতারে ধরা দিয়েছেন নায়িকা। এর জন্য বেশ খাটতে হয়েছে তাঁকে। প্রথমে পরিচালকের নির্দেশে প্রায় ১০ থেকে ১১ কিলো ওজন কমাতে হয়েছে। আবার ছবির শুটিং কিছুটা হয়ে যাওয়ার পর ওজন বাড়িয়ে ফেলতে হয়েছে। তবে এতে ফল যা হয়েছে তাতে অবশ্য খুশি অভিনেত্রী।