ভাইস চেয়ারম্যানের পদ ছেড়ে ইউপি চেয়ারম্যান প্রার্থী!

ভাইস চেয়ারম্যান পদে থেকে জনগনের কাঙ্খিত সেবা দিতে না পারায় পদ ছেড়েছেন নেত্রকোনা জেলার মদন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এক ভিডিও বার্তায় তিনি এ তথ্য নিশ্চিত করেন।

হাসপাতালের নার্সদের মতো পাশে থেকে সার্বক্ষণিক জনগনের সেবা করার লক্ষ্যে তিনি এই পদ ছেড়ে দিয়ে ইউপি চেয়ারম্যান এর জন্য ভোট লড়াইয়ে মাঠে নেমেছেন।

তিনি বলেন, একজন নার্স এবং একজন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মধ্যে কোন পার্থক্য নেই। তারা দুজনেই সার্বক্ষণিক মানুষকে সেবা দিয়ে থাকেন। নিজের আরাম হারাম করে তারা সেবা দেন। কাজেই মানুষের জন্য কিছু করতে চাইলে ইউনিয়নের চেয়ারম্যানের বিকল্প নেই। আমাকে মানুষ চায়। ভালোবাসে। তাই তাদের আকাঙ্খার প্রতিফলন ঘটাতে আমি আমার এই পদ ত্যাগ করেছি। এখানে আমার সম্মান এবং সরকার একটা ভাতা দিয়ে যাচ্ছিল। কোনটারই অভাব ছিলো না। কিন্তু ভাইস চেয়ারম্যান পদে থেকে তৃণমূল পর্যায়ে সেভাবে মানুষের পাশে থাকা যায় না। তাই আমি এই কাজটি করেছি। আমি জনগণের দাবির প্রেক্ষিতে স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

তিনি আরও বলেন, কোন একটি প্রতীকে নির্বাচন করলাম। কিন্তু তাতে দেখা গেলো আমি একটি অংশের হয়ে গেছি। এখানে ভাগাভাগি হয়ে গেলো। আমাকে আপামর মানুষের কল্যাণ করার জন্য সবার থাকতে হবে। তাই আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। পুরো ইউনিয়নবাসীর পক্ষে থাকার জন্য।

বিষয়টি নিশ্চিত করে মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ বলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো তোফায়েল আহমেদের পদত্যাগপত্রটি গ্রহণ করে মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।