ভোলার বোরহানউদ্দিনে যমুনা ব্যাংকের শাখা উদ্বোধন

ভোলার বোরহানউদ্দিনে যমুনা বাংক লিমিটেডের ৩৮তম উপশাখা উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বোরহানউদ্দিন পৌরসভা হলরুমে যমুনা ব্যাংক ও যমুনা ফাউন্ডেশনের চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য নূর মোহাম্মদ প্রধান অতিথি ও পৌর মেয়র মো. রফিকুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মীর্জা ইলিয়াছ আহম্মেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় যমুনা ব্যাংকের চেয়ারম্যান নূর মোহাম্মদ বলেন, গ্রাহক সেবায় যমুনা ব্যাংক বদ্ধপরিকর। এ এলাকায় সাড়া মিললে এক বছরের মধ্যে উপশাখাকে পূর্ণ শাখা করা হবে। এ সময় তিনি ভোলা উপকূলীয় জেলা হওয়ায় এ স্থান থেকে সর্বনিম্ন ইন্টারেষ্টে জেলেদের জন্য সহজ শর্তে ব্যাংক লোন দেয়ার প্রজেক্ট গ্রহণের ঘোষণা দেন। এছাড়া ব্যবসায়ীদের জন্যও অন্যান্য ব্যাংকের তুলনায় বিশেষ ছাড়ের ঘোষণা দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম। আরও বক্তৃতা করেন, স্থানীয় ইউএনও মো. সাইফুর রহমান, ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মঞ্জুরুল আহসান শাহ, সিনিয়র ভাইস মো. প্রেসিডেন্ট মেহেদী হাসান, সিনিয়র এ্যাসিসট্যান্ট ফারুকুর রহমান, ইঞ্জিনিয়ার মোর্শেদ হোসেন, ভোলা সদরের বিশিষ্ট ব্যবসায়ী ইলিয়াছ মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে ব্যবসায়ী, জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ নানা শ্রেণি পেশার লোক উপস্থিত ছিলেন।