ময়মনসিংহের গৌরীপুরে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই

ময়মনসিংহের গৌরীপুরে তোফাজ্জল হোসেন (২৬) নামের এক ইজিবাইক চালককে অচেতন করে ইজিবাইক ছিনিয়ে নিয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা।

সোমবার (১১সেপ্টেম্বর) রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার রামগোপালপুর এলাকার গাঙচিল রেস্টুরেন্টের নিকটে এই ঘটনা ঘটে। ইজিবাইক চালক উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

জানা গেছে, জীবিকার তাগিদে তোফাজ্জল হোসেন উপজেলার বিভিন্ন সড়কে ইজিবাইক চালাতেন। গত সোমবার দুপুরে তোফাজ্জল বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়ে ঈশ^রগঞ্জে যান। ওইদিন সন্ধ্যায় ঈশ্বরগঞ্জ থেকে চারজন যাত্রী নিয়ে গৌরীপুরের রামগোপালপুর আসছিলেন। পথিমধ্যে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের রামগোপালপুর এলাকার গাঙচিল রেস্টুরেন্টের সামনে আসতেই যাত্রীবেশী অজ্ঞান পার্টির সদস্যরা তোফাজ্জলের মুখে রুমাল চেপে ধরে অচেতন করে ফেলে। পরে তাকে সড়কের পাশে ফেলে দিয়ে ইজিবাইক ছিনিয়ে নিয়ে যায়।

তোফাজ্জল হোসেন বলেন, ঈশ^রগঞ্জ থেকে ভাড়া নিয়ে রামগোপালপুর গাঙচিল রেস্টুরেন্টের কাছ আসতেই অজ্ঞান পার্টির সদস্যরা আমাকে মারধর করে মুখে রুমাল চেপে ধরে গাড়ি থেকে নিচে ফেলে দেয়। পরে আর মনে নেই। জ্ঞান ফেরার পর দেখি আমি হাসপাতালে। মঙ্গলবার সকালে হাসপাতাল থেকে বাড়ি এসেছি। গাড়ির কোন হদিস নেই।

গৌরীপুর থানার উপপরির্দশক আব্দুল লতিফ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে চালককে উদ্ধার হাসপাতালে ভর্তি করেছে। অভিযোগ প্রাপ্তির সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যরস্থা নেয়া হবে।