ময়মনসিংহে অটোরিক্সা ও পিক-আপ সংঘর্ষে প্রাণ গেল ব্যাংক কর্মকর্তার

সিএনজিচালিত অটোরিক্সায় চড়ে কর্মস্থলে যাচ্ছিলেন এক ব্যাংকার দম্পতি। পথিমধ্যে অটোরিক্সার সাথে পিক-আপের মুখোমুখি সংঘর্ষে আহত হন ব্যাংকার দম্পতি সহ পাঁচজন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্ত্রী মার্জিয়া আক্তার (৩৪)। আর হাসপাতালে চিকিৎসাধীন আছেন স্বামী মামুনুর রশীদ সাইমন (৩৮)।

ঘটনাটি ঘটেছে রোববার (২৩ জুলাই) সকালে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের গোয়ালাকান্দা এলাকায়।

নিহত মার্জিয়া আক্তার গৌরীপুর পৌর শহরের নতুন বাজার মহল্লার আব্দুল মোতালেবের মেয়ে। মামুনুর রশীদ সাইমন নেত্রকোনার গোয়ালাকান্দা ইউনিয়নের লাউগাই গ্রামের আব্দুর রশীদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মামুনুর রশীদ সাইমন নেত্রকোনার সদর সোনালি ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার হিসাবে কর্মরত। আর তার স্ত্রী মার্জিয়া আক্তার কর্মরত নেত্রকোনা সদর ইসলামী ব্যাংকে ক্যাশ অফিসার হিসাবে। এই ব্যাংকার দম্পতি পরিবার নিয়ে গৌরীপুর পৌর শহরের নতুন বাজারে মহল্লায় থাকতেন। প্রতিদিনের মতো রোববার সকালে এই দম্পতি গৌরীপুর থেকে অটোরিক্সায় চড়ে নেত্রকোনা কর্মস্থলে যাচ্ছিলেন।

পথিমধ্যে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের গোয়ালাকান্দা এলাকায় অটোরিক্সার সাথে পিক-আপের মুখোমুখি সংঘর্ষে ব্যাংকার দম্পতি, অটেরিক্সা চালক, যাত্রী সহ পাঁচ জন আহত হয়।

আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে ওইদিন দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মার্জিয়া আক্তার মারা যায়। আহত স্বামী মামুনুর রশীদ সাইমন চিকিৎসাধীন আছেন। আহত অন্যান্যদের নাম জানা যায়নি।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জুরুল হক বলেন, অটোরিক্সা ও পিক-আপের সংঘর্ষ একজন নারী ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুটে গাড়ি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।