ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের পরিচিত সভা

ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের কমিটির পরিচিতি সভা গতকাল ১২ অক্টোবর অনুষ্ঠিত হয়। সভায় বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।সভায় আওয়ামীলীগ সরকারের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আলোচনা করা হয়।

গত বৃহস্পতিবার দুপুরে নগরীর গ্রীন পয়েন্ট পার্টি সেন্টারের অনুষ্ঠিত সভায় কার্যকরী কমিটির সকল নেতৃবৃন্দ ও উপদেষ্টা পরিষদের সন্মানিত সকল সদস্যগনও উপস্থিত ছিলেন।অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু।সভা পরিচালনা করেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত। সভাপতির বক্তব্যে টিটু বলেন দেশের উন্নয়ন অব্যাহত রাখতে এবং প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।

এ জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। স্বাধীনতা বিরোধী বিএনপি ও ধর্ম-ব্যবসায়ী জামায়াত শিবির দেশবাসীকে সন্ত্রাস, নৈরাজ্য, দুর্নীতি ছাড়া আর কিছুই দিতে পারেনি।তিনি আরও বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বাংলদেশে রেল যোগাযোগসহ স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী টানেল,সারা দেশব্যাপী উন্নয়নমূলক শতশত প্রকল্প, কৃষকের অধিকার ইত্যাদি উপহার দিয়েছেন।

অপরদিকে বঙ্গবন্ধুর মাজার শরীফ সমাধিতে শ্রদ্ধা জানানোর জন্য ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির সকল নেতৃবৃন্দ ও সম্মানিত সদস্যগণ এবং উপদেষ্টা পরিষদের সদস্যরা শনিবার টুঙ্গিপাড়ায় যাওয়ার জন্য সিদ্ধান্ত গৃহিত হয়।

অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি ফারুক হোসেন, অধ্যাপক গোলাম ফেরদৌস জিল্লু, মোঃ কামাল খান, মোঃ তাজুল আলম, এডভোকেট আবদুর রহমান আল হোসাইন তাজ, সৈয়দ রফিকুজ্জামান, শাহজাহান পারভেজ, আনোয়ারা খাতুন, হেলালুল ইসলাম সুরুজ ও এ.বি ছিদ্দিক ছিলেন।বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক, এডভোকেট আজহারুল ইসলাম ও আনোয়ার উল হক রিপন, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান দুলাল, অ্যাডভোকেট তাজুল ইসলাম খোকন ও মোঃ নিয়াজ মোর্শেদ।আরও বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক, আইন সম্পাদক, এডভোকেট মাহবুবুল হক বাবলু, দপ্তর সম্পাদক ও গবেষক সুমন চন্দ্র ঘোষ, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক সেলিম শেখ কাজল, উপ-দপ্তর সম্পাদক শাহানুর আলম শান্ত, সদস্য নজরুল ইসলাম, শফিকুল ইসলাম শফিক,সাংবাদিক ইব্রাহিম মুকুট সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।