ময়মনসিংহের ধোবাউড়ায় সরকারী রাস্তার মাটি কাটার অভিযোগ

ময়মনসিংহের ধোবাউড়ায় ৪০ বছরের স্বপ্নের সরকারি রাস্তার মাটি কেটে জমি ভরাট করার অভিযোগ পাওয়া গেছে।

ধোবাউড়া উপজেলার বাঘবের ইউনিয়নের চারিয়াকান্দা গ্রামে এ অভিযোগ পাওয়া যায়।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘ চল্লিশ বছর পর চারিয়াকান্দা হাসিমের বাড়ি থেকে বাদে খড়িয়া ফকিরের বাজার চৌরাস্তা পর্যন্ত, ধোবাউড়া-হালুয়াঘাট আসনের সাংসদ জুয়েল আরেং এমপি’র বরাদ্দ থেকে রাস্তাটি গত কয়েক দিন হলো পুননির্মাণ করা হয়। রাস্তা পুননির্মাণে এলকাবাসী আনন্দিত হলেও রাস্তার পাশের জমির মালিক চারিয়াকান্দা গ্রামের কাছম আলীর ছেলে আনোয়ার হোসেন আনু ও তুলা মিয়ার ছেলে আজিম উদ্দিন রাস্তার মাটি কেটে তাদের ফসলি জমি ভরাট করেন। এনিয়ে এলাকার লোকজন প্রতিবাদ করেও রাস্তাকাটা বন্ধ করতে পারেনি। এ ঘটনায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছে এলাকাবাসী।

এবিষয়ে ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক হারাধন পাল বলেন এই রাস্তার জন্য আমরা অত্যন্ত কষ্ট করেছি। সর্বশেষ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এমপি মিঃ জুয়েল আরেং আমাদেরকে এই রাস্তাটি করে দিয়েছেন। দুঃখের বিষয় একমাস অতিবাহিত হওয়ার আগেই সরকারি এই রাস্তাটি তারা গায়ের জোর দেখিয়ে কেটে ফেলছে এলাকাবাসীর কথা শুনেনি, আমরা রাস্তাটির পুননির্মাণ চাই।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ফাতেমা জান্নাত বলেন বিষয়টি জেনেছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।