যশোরের মণিরামপুরে বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

মণিরামপুর উপজেলার ঝাঁপায় বাংলাদেশের স্থপতি, বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকালে ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে উপজেলার ঝাঁপা বাজারের শহীদ স্মরণী ঝাঁপা মাধ্যমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য।

ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মো. আকরর আলীর সভাপতিত্বে ও শহীদ স্মরণী ঝাঁপা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি, আওয়ামীলীগ নেতা সহকারি অধ্যাপক মো. মিজানুর রহমানের পরিচালনায় এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ কাজী মাহমুদুল হাসান, ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সামছুল হক মন্টু।

এসময় রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আব্দুল লতিফ সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ, ঝাঁপা ইউনিয়নের পার্শ্ববর্তী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ও আওয়ামীলীগের কর্মীসমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ সকল শহীদদের স্মরনে মাগফেরাত কামনায় দোয়া ও খাবার বিতরণ করা হয়।