যশোরের মণিরামপুরে মসজিদের সামনে থেকে মোটরসাইকেল চুরি

যশোরের মণিরামপুর উপজেলার ঝাঁপা আলিম মাদ্রাসা জামে মসজিদের সামনে থেকে জুম্মার নামাজ পড়ার সময় মিজান নামের একজন মুসল্লি’র একটি মোটরসাইকেল চুরি হয়ে গেছে।

শুক্রবার (৮ জুলাই) জুম্মার নামাজের সময় ঝাঁপা আলীম মাদ্রাসা জামে মসজিদের সামনে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঝাঁপা গ্রামের মোক্তার আলী মোড়লের ছেলে মিজানুর রহমান ঝাঁপা আলীম মাদ্রাসা জামে মসজিদের সামনে তার ব্যবহৃত (গাড়ি নাম্বার- যশোর ল- ১২-৯৮১৮) নম্বরের পালছার ১৫০ সিসি মোটর সাইকেলটি রেখে জুম্মার নামাজ আদায় করতে মসজিদের ভেতরে যান। এরপর নামাজ শেষে বাইরে এসে মোটর সাইকেলটি আর পাইননি।

মোটরসাইকেল মালিক মিজান জানান, নামাজ পড়তে গিয়েছিলাম। এই সুযোগে মোটরসাইকেলটি চুরি হয়েগেছে। স্থানীয় ঝাঁপা ফাঁড়ি পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে। আশেপাশে অনেক খোঁজাখুঁজি করেও মোটর সাইকেলটি পাওয়া যায়নি।

উল্লেখ্য, এর আগেও ঝাঁপা গ্রামে একজন মরহুম ব্যক্তির জানাযা নামাজ পড়ার সময় এক সাথে দুটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছিলো। এছাড়া সম্প্রতি, ঝাঁপা গ্রামের পাশের একটি চুরির ঘটনা তদন্ত করতে গিয়েছিলো পুলিশের একটি দল। এসময় পুলিশ তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল রেখে পাশের মসজিদে গিয়েছিলো নামাজ পড়তে। নামাজ শেষে পুলিশ সদস্যরা তাদের ব্যবহৃত সেই মোটর সাইকেলটি আর পাইনি।