যশোরের শার্শায় পুলিশের বিরুদ্ধে রেলের গেটম্যানকে পিটিয়ে জখমের অভিযোগ

যশোরের শার্শা থানা পুলিশ নাভারন হাসপাতাল রোডের রেল রাস্তার গেটম্যান বিজয় কুমার সরদারকে বেদমভাবে পিটিয়ে জখম করেছে।

ঘটনাটি ঘটেছে বুধবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা রাতে। এ সময় স্থানীয়রা বিজয়কে আহত অবস্থায় উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সে এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে আহত বিজয় কুমার সরদার জানান, সে প্রতি দিনের মত যশোর- বেনাপোল রেল রাস্তার নাভারন হাসপাতাল মোড়ে গেটম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিল। এমন সময় শার্শা থানার এসআই সুমন সরকারসহ কয়েকজন পুলিশ গাড়ি থামিয়ে তাকে অহেতুক ভাবে অকথ্য ভাষায় গালি গালাজ করে বেদম ভাবে চড়, কিল, ঘুষি ও লাঠি দিয়ে এলোপাতাড়ী পিটিয়ে যখম চলে যায়। তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তার কি অপরাধ সে জানে না। বিজয় বলেন পুলিশি মারপিটের ঘটনা তার উদ্ধর্তন কতৃপক্ষকে জানিয়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে যশোর রেল ওয়ের সহকারী ইঞ্জিনিয়ার (এইএন) ওয়ালী উল্লাহ হক জানান, পুলিশের এমন ঘটনা খুবই দুঃখজনক। তিনি বলেন বিষয়টি আমরা জেনেছি ও নাভারন “ক” সার্কেল এর সহকারী পুলিশ সুপারসহ আমাদের উদ্ধর্তন কতৃপক্ষকে অবহিত করেছি। এ ব্যাপারে তদন্ত করে রেলওয়ে কতৃপক্ষ আইনগত ব্যবস্থা নিবে বলে জানান।

এ ব্যাপারে জানতে চাইলে শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান এর নিকট জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, তাদেরকে কোন প্রকার মারধর করা হয়নি। রাতে বসে আড্ডা না দেওয়ার জন্য বলা হয়েছে।