লালমনিরহাটে চাউলের দোকানে চুরি

লালমনিরহাটের হাতীবান্ধায় হামিদুল ইসলাম (২৮) নামে এক ব্যবসায়ীর চাউলের দোকানে চুরির ঘটনা ঘটেছে। চোর দোকানের ক্যাশ টেবিলের ড্রয়ার থেকে নগদ ১ লক্ষ ৬০ হাজার টাকা চুরি করে নিয়েছে বলে জানান ভুক্তভোগী ব্যবসায়ী হামিদুল।

এ ঘটনায় রোববার দুপুরে ভুক্তভোগী ওই ব্যবসায়ী হাতীবান্ধা থানায় একটি লিখিত এজহার দেন। এর আগে শনিবার দিবাগত রাতে উপজেলার কাজির বাজার এলাকার এ এম মীম ট্রেডার্সের দোকানে চুরির ঘটনাটি ঘটে। কয়েকদিন আগে রিদয় গার্মেন্টসে চুুরির ধরনও ছিল একই।

ভুক্তভোগী ব্যবসায়ী হামিদুল ইসলাম বলেন, প্রতিদিনের ন্যায় শনিবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে যাই। পরে রোববার সকাল ৯টায় আমার দোনের কর্মচারী সোহেল রানা দোকান খুলে ভেতরে প্রবেশ করে দেখতে পায় যে ক্যাশ টেবিলের ড্রয়ার গুলো বের করা। এছাড়া যাবতীয় খাতা এলামোলো ভাবে টেবিলের উপরে। সে দোকানের পিছনের গোডাউনে গিয়ে দেখতে পায় যে উপরের টিন কাটা। পরে আমি খবর পেয়ে দোকানে গিয়ে দেখি ড্রয়ারে রাখা ১ লক্ষ ৬০ হাজার টাকা নেই।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ওই ব্যবসায়ী এ ঘটনায় থানায় অবগত করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।