সাতক্ষীরার আশাশুনিতে প্রার্থীর সমর্থকদের মধ্যে হামলা, মটরসাইকেল ভাংচুর

আশাশুনির বড়দলে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে হামলার ঘটনা ঘটেছে। এসময় দুইটি মটর সাইকেল ভাংচুর করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১১টায় আশাশুনির মধ্যম বড়দল কালিমন্দিরের পাশে।

এঘটনায় চেয়ারম্যান প্রার্থী জগদীশ চন্দ্র সানা ও আব্দুল আলীম মোল্যা আশাশুনি থানায় পৃথক পৃথক দুইটি এজাহার দাখিল করেছেন।

এজাহার সূত্রে জানা গেছে, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জগদীশ চন্দ্র সানা তার সমর্থকদের নিয়ে মঙ্গলবার রাত ৯টায় জামালনগর উত্তর পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে নির্বাচনী জনসভায় ছিলেন। মধ্যম বড়দল কালিমন্দিরের সভাপতি রতন ব্যানার্জী জগদীশ চন্দ্র সানাকে পূজায় আমন্ত্রণ জানালে তিনি তার সফর সঙ্গীদের নিয়ে কালিমন্দিরের উদ্দেশ্যে রওনা হন। রাত অনুমান ১১টার সময় মধ্যম বড়দল দূর্গামন্দিরের সামনে পৌছালে আব্দুল আলীম মোল্যার হুকুমে তার দলবল তাদের গতিরোধ করে ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় তার সফর সঙ্গী সমীরন মন্ডলকে মারপিট করে ও তার ব্যবহৃত মটর সাইকেলটি ভাংচুর করে। সমীরন মন্ডলকে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এঘটনায় চেয়ারম্যান প্রার্থী জগদীশ সানা বাদী হয়ে আব্দুল আলীম মোল্যাকে ১নং আসামী করে ১১ জনের নামে আশাশুনি থানায় একটি এজাহার দায়ের করেছেন।

অপর দিকে আব্দুল আলীম মোল্যার এজাহার সূত্রে জানা গেছে, তিনি মধ্যম বড়দল কালিমন্দিরে ভক্তবৃন্দের সাথে নির্বাচনী মতবিনিময় করছিলেন। এসময় চেয়ারম্যান প্রার্থী জগদীশ চন্দ্র সানার দলবল তাদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় চেয়ারম্যান আব্দুল আলীম মোল্যার ব্যবহৃত মটর সাইকেলটি ভাংচুর করা হয়।
এঘটনায় নৌকার প্রার্থী আব্দুল আলীম মোল্যা বাদী হয়ে ১৩ জনকে আসামী করে আশাশুনি থানায় পৃথক একটি অভিযোগ দায়ের করেছেন।