সাতক্ষীরার কলারোয়ায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ সদস্য আহত

সাতক্ষীরার কলারোয়ায় পারিবারিক কলহের জের ধরে একই পরিবারের ৪সদস্য জখম হয়ে কলারোয়া সরকারি হাসপাতালে ভর্তি হয়েছে।

ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার (৪ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মদনপুর গ্রামে।

এবিষয়ে কলারোয়া থানায় ৩জনের বিরুদ্ধে একটি অভিযোগ দেয়া হয়েছে।

ঘটনার বিবরণে ও থানায় অভিযোগকারী ৮০ বছরের বৃদ্ধ জাহেদ আলী জানান, তার ছেলে তরিকুল ইসলাম তোতা, রমজান আলী, জামসেদ আলী অত্যান্ত খারাপ মানুষ। তারা আমার খাওয়া পরা দেয় না। ওষুধ কেনার টাকা দেয় না। টাকা চাইলে আমাকে মারপিট করে। কয়েক বার মারপিট করে জখম করে। বাধ্য হয়ে আমি আমার নামীয় ৩কাটা জমি বিক্রয় করি। আমি আমার জমি বিক্রয় করায় ওই ৩ ছেলে আমার উপর ক্ষিপ্ত হয়ে আমার খুন করে আমার সকল জমি দখল নিবে বলে হুমকী প্রদান করে আসছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় আমার ওই ৩ ছেলে জোট বেধে আমাকে মারপিট করার পরিকল্পনা করে। আমি বিষয়টি জানতে পেরে সন্ধ্যার পর আমি আমার অপর পুত্র দাউদ আলীর বাড়ীতে গিয়ে লুকাইয়া থাকি। তারা আমাকে বাড়ীতে না পেয়ে বিভিন্ন স্থানে খোজাখুজি করিতে থাকে। এপর্যায়ে রাত ১১টার দিতে তারা আমার ছেলে দাউদ আলীর বাড়ীতে প্রবেশ করে আমাকে জোর পূর্বক ঘর থেকে এলোপাতাড়ী ভাবে মারপিট করে। এসময় আমার ঠেকাতে এলে আমার পুত্র দাউদ আলী সরদার (৫০) এর হত্যার উদ্দেশ্যে তোতা লোহার রড দিয়ে মাথায় আঘাত করে মাথা ফাটিয়ে দেয়।

এসময় জাহানারা খাতুন (৪০), রিপন হোসেন (৩৫) ও ইব্রাহিম হোসেন (৩০) এগিয়ে আসলে তাদের উপর চলে বৃষ্টির মতো এলোপাতাড়ী ভাবে মারপিট। তরিকুল ইসলাম তোতা, রুনজান আলী ও জামসেদ আলীর হামলায় তারা ৪জন মারাক্তক জখম প্রাপ্ত হয়। এদের মধ্যে ২জনের মাথা ফেটে যায় এবং ১জনের হাত ভেঙ্গে যাওয়ায় তাদের দ্রুত উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এঘটনায় ন্যায় বিচারের দাবীতে শুক্রবার সকালে কলারোয়া থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।