সাতক্ষীরার তালায় এক সন্তানের জননীর আত্মহত্যাকে নিয়ে ধুম্রজালের সৃষ্টি

সাতক্ষীরার তালায় পিয়া বেগম (২৪) নামে এক সন্তানের জননীর আত্মহত্যাকে নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার (১ নভেম্বর) সকালে তালা উপজেলার কিসমতঘোনা গ্রামে গ্রহবধূ নিজ ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। সে কিসমতঘোনা গ্রামের জাহিরুল সরদারের স্ত্রী।

এলাকাবাসী জানান, পাঁচ বছর আগে হাশেম সরদারের ছেলে জাহিরুল সরদারের (২৮) সাথে ইসলামকাটি ইউনিয়নের নারাণপুর গ্রামের হাবিবুর রহমান শিকদারের মেয়ে পিয়ার সাথে বিয়ে হয়। তাদের পরিবারে মাহি নামে তিন বছরের একটি কন্যা সন্তান আছে। মঙ্গলবার সকালে আত্মহত্যার ঘটনা ঘটে।

মৃত পিয়া বেগমের মামা নারাণপুর গ্রামের আনিসুর রহমান গাজী জানান, দুই বছর আগে থেকে যৌতুক হিসেবে একটি মোটরসাইকেল দাবি করে আসছিল জাহিরুল। পাশাপাশি জাহিরুলের পরকিয়া সম্পর্কও রয়েছে। এ নিয়ে একাধিকবার শালিশও করা হয়েছে। পিয়াকে তারা হত্যা করে গলায় রশি দিয়ে ঝুলিয়ে দিয়ে এই নাটক সাজাচ্ছে। এর পূর্বে বিভিন্ন সময় পিয়াকে শারীরিক ভাবে নির্যাতনও করে জাহিরুল।

ছেলের পিতা হাশেম সরদার জানান, সকালে আমি বাড়িতে ছিলাম না। কীভাবে মারা গেল তা জানি না। পরে শুনি গলায় দড়ি দিয়ে মারা গেছে। ছেলের সংসারও আলাদা।

এবিষয়ে তালা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তালা থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে । লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ ও তদন্ত রিপোর্ট আসার পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।