মসিকে ইপিআই ও প্রাথমিক স্বাস্থ্যসেবা কেন্দ্র উদ্বোধন

আকুয়া নতুন ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর নিজস্ব ভবনে ইপিআই ও প্রাথমিক স্বাস্থ্যসেবা কেন্দ্র উদ্বোধন করেছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুর ১২’টায় উদ্বোধনকালে মেয়র বলেন, স্বাস্থ্য সেবার উন্নয়নে আমরা নানা উদ্যোগ নিয়েছি। নগর মাতৃসদন ও তিনটি স্বাস্থ্যসেবা কেন্দ্র ইতোমধ্যে স্থাপন করা হয়েছে। ৬ তলা নগর মাতৃসদন নির্মাণের কাজ ইতোমধ্যে শুরু হয়েছে। আমরা জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করছি।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন পরিচালিত এ কেন্দ্রে প্রতি মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত নিয়মিত স্বাস্থ্য সেবা ও পরামর্শ পাওয়া যাবে। ইপিআই টিকা, মা-শিশু সেবা ও প্রসূতি মায়ের সেবা, পুষ্টি বিষয়ক পরামর্শ ইত্যাদি স্বাস্থ্যসেবা এ কেন্দ্রে দেওয়া হবে।

এ সময় প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, ২৮ নং ওয়ার্ডের কাউন্সিলর কায়সার জাহাঙ্গীর আকন্দ, ২৮, ২৯, ৩০ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর কাউসার-ই জান্নাত, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, খাদ্য দীপক মজুমদার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।