সাতক্ষীরার তালা-কলারোয়ায় আ’লীগ সরকারের সাফল্য নিয়ে স্বপনের নেতৃত্বে নারীদের প্রচার-প্রচারণা

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালনার সাফল্য তুলে ধরতে নতুন ধারায় প্রচার- প্রচারণার মধ্য দিয়ে জনসংযোগ ও মতবিনিময় করা হয়েছে।

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরা-১ (তালা- কলারোয়া) সংসদীয় আসনে বৃহস্পতিবার(১৩ জুলাই) সকালে প্রচারণার ওই নবযাত্রা শুরু করা হয়।

কলারোয়া উপজেলা আ’লীগের সভাপতি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশি ফিরোজ আহম্মেদ স্বপনের নেতৃত্বে
নব উদ্যোমে দিনপ্যাপি নারীদের অংশগ্রহনে ওই নতুন ধারার প্রচার প্রচারণায় তালা ও কলারোয়াবাসিকে মুগ্ধ করেছে। নতুন প্রজন্মের নারীরা বঙ্গবন্ধুর আদর্শ বান্তবায়নে ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতিকে তুলে ধরতে মহিলালীগের পতাকা নিয়ে শান্তির প্রতিক লাল পাড়ের সাদা শাড়ী(শ্বেতবস্ত্র) পরিধান করে মাথায় জয় বাংলা,জয় বঙ্গবন্ধু শ্লোগান খচিত টুপি, রজনীগন্ধা আর গোলাপ ফুল নিয়ে দেশের উন্নয়নের সার্বিক চিত্র( লিফলেট) বিতরণের মধ্য দিয়ে সরকারি কর্মকর্তা- কর্মচারী, পুলিশ প্রশাসন ও সকল শ্রেণী পেশার মানুষের সাথে শুভেচ্ছা ও ভালবাসা বিনিময় করা হয়। বঙ্গবন্ধুর নিবেদিত সৈনিক নতুন প্রজন্মের নারীদের নব যাত্রার এই প্রচার- প্রচারণার কৌশলকে সাধারন মানুষ স্বাগত জানিয়ে আগামী দিনে শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে এগিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেন। কলারোয়া থেকে যাত্রা শুরু করে দিনব্যাপি তালা উপজেলা পরিষদ, তালা সদর, পাটকেলঘাটা থানার মোড় থেকে বাজার সহ বিভিন্ন এলাকার সাধারন মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ও উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতিককে জয়ী করতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকলকে একসাথে কাজ করার আহবান জানানো হয়।

শেখ হাসিনার অর্জনকে তুলে ধরতে নারীদের অংশগ্রহনে নব উদ্যোমে প্রচার- প্রচারণার ওই যাত্রাকে অব্যাহত রাখা হবে বলে জানা যায়।