সুনামগঞ্জের মধ্যনগরে কৃষক পরিবারের উপর অতর্কিত হামলা ও হত্যার চেষ্টা

সুনামগঞ্জের মধ্যনগর থানার ৩নং চামরদানী ইউনিয়ন এর আমজোড়া গ্রামে এঘটনা ঘটে।

সামন্য হ্যান্ডট্রলির যাতায়াত নিয়ে তর্কাতর্কি ঘটে এ ঘটনাকে কেন্দ্র করে গত ১১/০৪/২০২৩ইং তারিখে রাত ১০.০০ঘটিকায় এ ঘটনা ঘটে।

ঘটনার সময় তাদের গাড়ী থামিয়ে প্রায় সাতজন মিলে আহতদের উপর অতর্কিত হামলা চালায়, এবং এলোপাতাড়ি মারধর করে হত্যার চেষ্টা করা হয়।

আসামিরা হলেন ১/সাজল মিয়া(৪০) ২/বক্কু মিয়া (৪৫) উভয় পিতা মৃত আব্দুল মালেক ৩/সুলকেস মিয়া (৩২) ৪/মো সুজা মিয়া (২৬) উভয় পিতা আবু চান ৫/বাপ্পুল মিয়া (২০) পিতা বক্কু মিয়া ৬/ শাহআলম (৩০) পিতা মৃত আলতু মিয়া ৭/ বাবর আলী (২২) পিতা মৃত রাশিদ মিয়া।

সাধারণত মানুষের কাছে আসামি দের কথা জানতে চাইলে তারা বলেন এরা দাঙ্গাবাজ,লাঠিয়াল, উশৃংখল, ও পরসম্পদলোভী প্রকৃতির লোক। এদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি যাতে করে এমন অন্যায় যেন ভবিষ্যতে কৈউ না করতে পারে।

আহতরা হলেন ১/মো আশিক মিয়া (১৯) ২/ইব্রাহীম মিয়া(২৩) বর্তমানে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাদীন অবস্থায় ভর্তি আছে।

এবিষয়ে মধ্যনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে, মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মো জাহিদুল হক এর সাথে আমাদের প্রতিনিধি মোটো ফোনে কথা বল্লে তিনি জানান যে ইতি মধ্যে ১থেকে ৩পযন্ত আসামিদের দরা হয়েছে এবং বাকিদের দরার চেষ্টা চলছে তাদের কে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়ার কথা উল্লেখ করেন।