সুনামগঞ্জে নগদ টাকা,মোবাইল ফোন এবং মারধরের অভিযোগে সংবাদ সম্মেল

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বাদশাগঞ্জ বাজারে এক যুবককে মারধর করে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে গতকাল শনিবার বাদশাগঞ্জ বাজারে একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানে সংবাদ সম্মেলন করেন মোঃ টিটু মিয়া নামে এক অভিভাবক।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ০৩ নভেম্বর রোজ শুক্রবার সন্ধায় আমার পুত্র মোঃ ওহিদুল (২২) ব্যবসায়িক মালামাল ক্রয়ের উদ্দেশ্যে মাটিকাটা হতে নগদ ১লক্ষ ৫০ হাজার টাকা ও সাথে থাকা একটি এন্ড্রয়েড সেট নিয়ে বাদশাগঞ্জ বাজারের উদ্দেশ্যে রওনা হন।

তিনি বাদশগঞ্জ বাজারের খেলার মাঠের পশ্চিম কোনায় পৌঁছা মাত্রই পূর্ব থেকে ওত পেতে থাকা চার যুবক থাকে ধারালো অস্ত্র দিয়ে উপুরি যুপুরি আগাত করে রক্তাক্ত করে। তার সাথে থাকা নগদ ১লক্ষ ৫০ হাজার টাকা ও সাথে থাকা একটি এন্ড্রয়েড সেট নিয়ে পালিয়ে যায়।

যুবকরা হলো মোঃ আরিফ (২৪), পিতাঃ মাহবুব, শহীদুল (২২), পিতাঃ চান মিয়া মুন্সি, তরিকুল (২৩), পিতাঃ আলী আকবর, আরমান(২৫), পিতাঃ দুলা মিয়া, সর্বগ্রামঃ মাটিকাটা, সকলেই ধর্মপাশা উপজেলার।

ভিকটিম মোঃ টিটু মিয়া ধর্মপাশা উপজেলার মাটিকাটা গ্রামের মোঃ ওহিদুল ইসলামের ছেলে। তিনি বর্তমানে ধর্মপাশা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

অভিযোগের বিষয়ে শহিদুল জানান, ওহিদুল আমার বন্ধু। আমাদের মাঝে হালকা মারধরের ঘটনা ঘটেছে। তবে নগদ ১লক্ষ ৫০ হাজার টাকা ও এন্ড্রয়েড সেট ছিনিয়ে নেওয়ার বিষয়টি মিথ্যা।

সংবাদ সম্মেলনে মোঃ টিটু মিয়া প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন। সাথে ঐ চার যুবককে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবীর পাশাপাশি টাকা ও মোবাইল ফোন ফেরত দেওয়ার দাবি জানান।