হবিগঞ্জে চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, ৩ জন গ্রেফতার

হবিগঞ্জে চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (২৯ আগস্ট) বিকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা।

গ্রেফতারকৃতরা হলো, হবিগঞ্জ শহরতলীর বড় বহুলা গ্রামের মৃত কালু মিয়ার ছেলে রাজা মিয়া (৩০), একই গ্রামের আবু মিয়ার ছেলে বাচ্চু মিয়া (৪০) ও উমেদনগর গ্রামের আব্দুল মতিনের ছেলে আফজল মিয়া (২৫)।

র‍্যার-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লে. কামান্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান গত ২৫ আগস্ট বৃহস্পতিবার রাত ৮টার দিকে একটি সংঘবদ্ধ চক্র চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের ওসমানপুর গ্রামের এক তরুণীকে চাকরিসহ বিভিন্ন প্রলোভন দিয়ে শহরের বাইপাস রোডে নিয়ে যাওয়া হয়। সেখানে একটি পরিত্যক্ত টিনসেড বিল্ডিংয়ে নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়।

পরে এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে রবিবার ৫ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। বিষয়টি নজরে আসলে র‍্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একদল সদস্য অভিযুক্তদের ধরতে অভিযান শুরু করে। এক পর্যায়ে সন্ধ্যায় শহরতলীর পেট্রোল পাম্প এলাকা থেকে রাজা মিয়া ও বাচ্চু মিয়াকে গ্রেফতার করা হয়। পরে রাতেই হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

এদিকে, হবিগঞ্জ সদর মডেল থানার এসআই মমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ শহরতলীর উমেদনগর এলাকায় অভিযান চালিয়ে অপর আসামী আফজল মিয়াকে গ্রেফতার করে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা জানান, এ ঘটনায় জড়িত অন্যান্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।