চাঁদপুরের হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কে অটোরিক্সা উল্টে চালকের মৃত্যু

হাজীগঞ্জে অটোরিক্সা উল্টে চালক মহিন উদ্দিন (২৫) নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড়-বদরপুর নামক স্থানে এ র্দুঘটনা ঘটে। মারা যাওয়া চালক পৌরসভার ৮নং ওয়ার্ডের টোরাগড় গ্রামের দক্ষিন পাড়া ফকির বাড়ির মৃত ইউসুফ মিয়ার ছেলে।

নিহতের স্বজনরা জানান, মহিন উদ্দিন তার নিজের অটোরিক্সাটি রিজার্ভ ভাড়ায় হাজীগঞ্জ বাজার থেকে মুদি মালামাল নিয়ে উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ বাজার যায়। সেখান থেকে ফেরার পথে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের টার্নিং (মোড়) ঘুরতে গিয়ে অটোরিক্সাটি উল্টে যায় এবং সে অটোরিক্সার নিচে চাপা পড়ে।

এ সময় স্থানীয়রা গুরুতর আহত মহিনকে উদ্ধার করে হাজীগঞ্জ বাজারস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসারত অবস্থায় সে মারা যান। পরে নিহতের স্বজনরা মহিন উদ্দিনের মরদেহ নিজ বাড়িতে নিয়ে আসেন। খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ নিহতের মরদেহ থানা হেফাজতে নিয়ে আসে।

নিহতের মামা কবির হোসেন কান্নাজড়িত কন্ঠে বলেন, অটোরিক্সা উল্টে সবগুলো ব্যাটারি তার বুকের উপর পড়লে সে গুরুতর আহত হয়। অথচ তার শরীরে কোথাও কাঁটাছেড়া বা আঘাতের চিহৃ নেই। খবর পেয়ে আমরা হাসপাতালে গিয়ে তার সাথে কথা বলেছি। তখন সে বলেছে, নিঃশ্বাস বন্ধ হয়ে আসছে। এর মধ্যেই সে মারা যায়।

নিহতের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, নিজ অটোরিক্সা উল্টে এবং সেই অটোরিক্সার নিচে চাপা পড়ে মহিন উদ্দিন মারা গেছেন। তিনি বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় মারা যাওয়া ব্যক্তির মরদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।