পিরোজপুরের মঠবাড়িয়ায় গৃহবধুর মৃত্যু; স্বামীর বিরুদ্ধে হত্যা মামলা

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধুকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শুক্রবার (১৯ মে) ওই গৃহবধূর মা হেনোয়ারা বেগম বাদি হয়ে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার আওয়ার নিউজবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত তানিয়া আক্তার খাদিজা (৩৭) মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের ফিরোজ আহমেদের মেয়ে। অভিযুক্ত স্বামী কামরুল মৃধা (৪০) একই উপজেলার উত্তর সোনাখালী গ্রামের মৃত বাদশা মৃধার পুত্র। তারা পরষ্পর মামাতো ফুফাতো ভাইবোন।

খোঁজ নিয়ে জানা গেছে, বিভিন্ন সময় খাদিজার সাথে স্বামী কামরুল মৃধার ঝগড়া হতো। কামরুল মৃধা খুলনায় ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তিনি সেখানে থেকেই ব্যবসা পরিচালনা করেন এবং মাঝে মধ্যে সোনাখালীর বাড়িতে আসেন।

গত ১০ মে (বুধবার) দিবাগত রাতে তারা স্বামী-স্ত্রী তাদের তিন সন্তান নিয়ে ওই বাড়িতেই ছিলেন। ভোর হতে না হতেই বিষ খাওয়ার খবর ও মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। তবে খাদিজার পরিবারের দাবি এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। সারারাত নির্যাতন করে হত্যা করা হয় খাদিজাকে। এরপর এ হত্যাকান্ড ভিন্ন খাতে নিতে বিষ খাওয়ার গুজব ও অপপ্রচার চালানো হয়। এ ঘটনার পর থেকে স্বামী কামরুল মৃধা পলাতক রয়েছে।