বার্সা ছেড়ে আর্সেনালে যেতে পারেন মেসি!

কথা শুনেই চমকে যেতে পারেন যে কেউ, বার্সেলোনা ছেড়ে ইংলিশ ক্লাব আর্সেনালে যেতে পারেন লিওনেল মেসি। না, খবরটি নিশ্চিত নয়। গুঞ্জন শোনা যাচ্ছে বার্সার সাবেক কোচ লুইস এনরিকে নাকি এই ইংলিশ ক্লাবে যোগ দিচ্ছেন। ব্রিটিশ দৈনিক ডেইলি মেইলের খবর, তিনি নাকি সঙ্গে নিয়ে যেতে পারেন এই আর্জেন্টাইন তারকাকেও।

বার্সা সমর্থকদের এমন খবর বড় একটা ধাক্কা হলেও, কেউ কেউ এমন খবর উড়িয়ে দিচ্ছেন না। সমর্থকদের একটি অংশের দাবি, মেসির আর বার্সেলোনাকে দেওয়ার কিছু নেই। তার কারণ নাকি চ্যাম্পিয়নস লিগে টানা তিন মৌসুমের ব্যর্থতা।

অবশ্য গত নভেম্বরে মেসি বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি সই করেছেন।২০২১ সাল পর্যন্ত ক্লাবটির চুক্তিবদ্ধ তিনি। তা ছাড়া মেসির রিলিজ ক্লজ ৭০০ মিলিয়ন ইউরো বানিয়ে রেখেছে বার্সেলোনা। এত বেশি দামে কি তাঁকে নিতে পারবে আর্সেনাল।

অবশ্য এই খবর উড়ো হলেও মেসির সাবেক গুরু এনরিকে আর্সেন ওয়েঙ্গারের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন। বার্সেলোনাকে আটটি শিরোপা জেতানো এই কোচের সাঙ্গে নাকি শুধু আনুষ্ঠানিকতা বাকি।

গত ২২ বছর আর্সেনালের কোচের পদে ছিলেন ওয়েঙ্গার। এবার ইতি টানছেন সে অধ্যায়ের। চলতি মৌসুমটা শেষ হলেই ক্লাবটি দায়িত্ব থেকে সড়ে দাঁড়াবেন তিনি। অবশ্য ক্লবটির সঙ্গে চুক্তি শেষ হওয়ার এক বছর আগেই এই ঘোষণা দেন তিনি।