অন্যের স্ত্রী নিয়ে ছাত্রলীগ নেতা উধাও

বরগুনার পাথরঘাটা উপজেলায় অন্যের স্ত্রীকে নিয়ে উধাও হয়েছেন উপজেলা ছাত্রলীগের দফতর সম্পাদক মো. খলিলুর রহমান।

এলাকাবাসী ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, চরদুয়ানী ইউনিয়নের বাসিন্দা ও চট্টগ্রামের একটি কলেজের অনার্সের ছাত্রীর সঙ্গে গত ১৭ জুন মঠবাড়িয়া উপজেলার মাঝরপোল গ্রামের শাহাদৎ হোসেনের বিয়ে হয়। বিয়ের পর তিনি স্বামীর বাড়িতে যান। স্বামী ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে তিনি ঢাকায় চলে যান।

এদিকে, ৪-৫ দিন আগে ওই মেয়ে বাবার বাড়ি বেড়াতে যান। সোমবার পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের দফতর সম্পাদক ও কালমেঘা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মৃত হাবিবুর রহমানের ছেলে মো. খলিলুর রহমান তাকে নিয়ে উধাও হন। বুধবার মেয়েটির দাদা পাথরঘাটা থানায় বিষয়টি মৌখিকভাবে অবহিত করেন।

বিষয়টি নিশ্চিত করে ছাত্রলীগের উপজেলা সভাপতি মো. হাফিজুর রহমান সোহাগ বলেন, খলিলুর রহমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। কিন্তু খোঁজ পাওয়া যাচ্ছে না। তার সন্ধান পেলে বিষয়টি মীমাংসা করে দেয়া হবে।

এ বিষয়ে পাথরঘাটা থানা পুলিশের ওসি মোল্লা মো.খবীর আহমেদ বলেন, থানায় মামলা দেয়া হলে সে অনুযায়ী দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে ছাত্রলীগের দফতর সম্পাদক খলিলুর রহমানের মোবাইল ফোনে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। তাই তার বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে মেয়েটির দাদা বলেন, খলিলুর রহমান সুমিকে উত্ত্যক্ত করার কারণে চট্টগ্রামে নিয়ে কলেজে ভর্তি করা হয়েছিল। এরপর তাকে বিয়ে দিয়েও রক্ষা পাওয়া গেলো না।