খাগড়াছড়ির মা‌টিরাঙ্গায় বি‌জি‌বির মনোগ্রামযুক্ত ব্যাগে গাঁজা বহনকা‌লে আটক—২

খাগড়াছড়ি পার্বত্য জেলার মা‌টিরাঙ্গা উপজেলায় অ‌ভিনব কৌশ‌লে বি‌জি‌বির ম‌নোগ্রামযুক্ত ব্যাগে গাঁজা বহনকা‌লে ৭‌কে‌জি গাঁজাসহ ২জনকে আটক ক‌রে‌ছে মা‌টিরাঙ্গা থানা পু‌লিশ।

আটককৃতরা হ‌লেন—তাইন্দং ২নং ওয়ার্ড ডি‌পি পাড়ার আব্দুল মানা‌নের ছে‌লে ম‌নির হোসেন(৩০) ও একই ইউ‌নিয়‌নের ৪নং ওয়ার্ড উত্তর আচালং/তানাক্কা পাড়ার মৃত ফ‌রিদ মিয়ার ছে‌লে মোটর সাই‌কেল চালক ফ‌য়েজ আহাম্মাদ(৩৫)।

শ‌নিবার(২৪শে জুন) সকাল ১০টার দিকে মা‌টিরাঙ্গায় চট্টগ্রাম লোকাল বাস স্ট‌্যান্ড সংলগ্ন একুশে ক‌ফি হাউজ থে‌কে তা‌দের আটক করা হয়।

পু‌লিশ সূ‌ত্রে জানা যায়, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে তাইন্দং থেকে চট্টগ্রাম নি‌য়ে যাওয়ার সময় মা‌টিরাঙ্গা বাজা‌রে চট্টগ্রাম লোকাল বাসস্ট‌্যান্ড এলাকায় এসআই মাসুদুল আলম পা‌টোয়ারী ও কামরুল আ‌রে‌ফিন চৌধুরীর যৌথ নেতৃত্ব অ‌ভিযান প‌রিচালনা ক‌রে তা‌দের‌কে আটক করা হয়।

এসময় গাঁজা বহনকা‌রীদের ব‌্যবহৃত মোটর সাই‌কেল(খাগড়াছ‌ড়ি—হ ১১—২৭ ২২) জব্দ করা হয়।
পু‌লি‌শের প্রাথ‌মিক জিজ্ঞাসাব‌দে আটকৃতরা তাইন্দং থেকে চট্টগ্রামসহ দে‌শের বি‌ভিন্ন এলাকায় গাঁজা সরবরাহ ক‌রার কথা স্বীকার ক‌রে।

মা‌টিরাঙ্গা থানা অ‌ফিসার ইনচার্জ মো: জাকা‌রিয়া ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, আটকৃতরা থানা হেফাজ‌তে আ‌ছে। পরবর্তী আই‌নি পদ‌ক্ষেপ প্রক্রিয়া সম্পন্ন করে বিজ্ঞ আদালতে মাধ্যমে কারাগারে প্রেরন করা হবে। যেকোন অপরাধ প্রবণতারো‌ধে মা‌টিরাঙ্গা থানা পুলিশ সদা তৎপর র‌য়ে‌ছে বলেও জানান তিনি।