খাগড়াছড়ির মানিকছড়িতে ৩০কেজি গাঁজাসহ দুই ব্যক্তি আটক

খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়িতে ৩০ কেজি গাঁজাসহ দুই ব্যক্তি মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। এসময় গাঁজা বহনকারী একটি মাইক্রোবাসও জব্দ করা হয়েছে।

গতকাল বুধবার (৯ই আগষ্ট) মধ্যরাতে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের তিনটহরী বটতল সিএনজি স্ট্যান্ডের সামনে থেকে এসব গাঁজা উদ্দার করা হয়।

থানা পুলিশ সূত্র জানায়, খাগড়াছড়ি থেকে মাইক্রোবাস যোগে গাঁজা নিয়ে একটি চক্র চট্টগ্রাম যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনচারুল করিমের নেতৃত্বে উপ-পরিদর্শক(এসআই) এন্তেজারুল হকসহ পুলিশের একটি দল খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের তিনটহরী বটতল সিএনজি স্ট্যান্ডের সামনের রাস্তায় বিশেষ চেকপোষ্ট বসিয়ে তল্লাশী কার্যক্রম পরিচালনা করে।

এসময় সন্দেহজনক গতিবিধির কারণে একটি নোহা মাইক্রোবাস থামিয়ে তল্লাশীকালে ৩০কেজি গাঁজাসহ মুনারাম তনচংগ্যা(৪৫) ও শচী কুমার চাকমা(৩৮)কে আটক করত সক্ষম হয়। এসময় তাদের ব্যবহৃত নোহা মাইক্রোবাসটিও জব্দ করে থানা পুলিশ।

জানা গেছে, আটককৃত মুনারাম তনচংগ্যা রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিশ্বমনি চাকমা কার্বারি পাড়া এলাকার রামমোহন তনচংগ্যার ছেলে ও শচী কুমার চাকমা একই এলাকার মায়াধন চাকমার ছেলে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: আনচারুল করিম জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন। আসামীদের বিধি মোতাবেক জব্দকৃত মাইক্রোবাস ও গাঁজাসহ যথা সময়ে আদালতে সোর্পদ করা হয়েছে।