খাগড়াছড়ির সিন্দুকছড়ি জোন কর্তৃক আইন শৃংখলা মতবিনিময় সভা অনুষ্ঠিত

খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা উপজেলার সিন্দুকছড়ি জোন কর্তৃক সেনাবাহিনীর ৩ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর মাসিক নিরাপত্তা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৮শে আগষ্ট) বেলা ১২টায় পাহাড়ের শান্তি, শৃক্সখলা ও নিরাপত্তার বিষয়ে আলোচনা শুরু হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোন অধিনায়ক লে. কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি জি।

মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মানিকছড়ি থানার সেকেন্ড অফিসার মো: নাজমুল হোসেন, সিন্দুকছড়ি মৌজার হেডম্যান সুইনুপ্রদ্রু চৌধুরী, সিন্দুকছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেদাক মারমা, সিন্দুকছড়ি বাজার কমিটির সহ-সাধারণ সম্পাদক ও সাংবাদিক আবুল বাশার, খাগড়াছড়ি নাগরিক পরিষদের সহ-সভাপতি মোক্তাদের হোসেনসহ আরো অন্যান্যরা বক্তব্য রাখেন।

যার যার অবস্থান থেকে সমাজের জন্য ভালো কিছু করা সকলের উচিত। গুজব পরিহার করে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নে সকলকে একযোগে কাজ করার আহŸান জানিয়েছেন সেনাবাহিনীর ৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির সিন্দুকছড়ি জোনের অধিনায়ক লে.কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি জি। রোববার দুপুর ১২টায় খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের আওতাধীন সিন্ধুকছড়ি জোন সদরের হলরুমে অনুষ্ঠিত মাসিক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় জোনের উপ-অধিনায়ক মেজর সরওয়ার জাহান পিএসসি,জি, গুইমারা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরাসহ জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও এলাকারগণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা সামাজিক অবকাঠামোর উন্নয়ন, জোনের দায়িত্বপূর্ণ এলাকা আইন-শৃংখলা রক্ষা, সড়ক দুর্ঘটনা, পানি নিষ্কাশন, পাহাড় কাটা, অবৈধ কাঠ পাচার, বাজারের নিয়ম শৃক্সখলা, মাদকদ্রব্য চোরাচালান ও শিক্ষাসহ নানান বিষয় তুলে ধরেন।