চাঁদপুরের হাজীগঞ্জ দশভুজা সংঘের উদ্যোগে বস্ত্র বিতরণ

চাঁদপুরের হাজীগঞ্জ দশভুজা সংঘের উদ্যোগে বস্ত্র বিতরণ করা হয়। হাজীগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপ থেকে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে এই বছর দশভুজা সংঘ। সনাতনী পাশাপাশি মুসলিম মধ্যে প্রায় ২ শতাধিক মহিলাদেরকে বস্ত্র বিতরণ করা হয়।

হাজীগঞ্জ দশভুজা সংঘের সদস্যদের অকান্ত পরিশ্রমে এই বছর জেলার মধ্যে ব্যাপক আয়োজন হাতে নিয়েছে। পূজা মন্ডপটি সাজানো হয়েছে ভিন্ন আঙ্গিকে যা একেবারে ব্যতিক্রম।
গতকাল সন্ধ্যায় নবমী দিন পূজার সন্ধ্যায় পূজা মন্ডপে একটি বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দশভুজা সংঘের সভাপতি ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক পানকৃষ্ণ সাহা মনা, উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি তিনি বলেন আমরা এ উৎসবকে সার্বজনীন উৎসব হিসেবে পালন করার জন্য সকল হতদরিদ্র হিন্দু মুসলিম সবাইকে নিয়ে উৎসবটিকে আরো সুন্দরভাবে পালনের জন্য আমাদের এই সামান্য প্রয়াস। আপনারা আশীর্বাদ করবেন আমরা যেন প্রতিবছর এই ধরনের সেবামূলক কাজটি চালিয়ে যেতে পারি সেজন্য সকলের কাছে আশীর্বাদ ও দোয়া প্রার্থনা করি।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দশভূজা সংঘের সহ-সভাপতি ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হাজীগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক শ্যামল সাহা, দশভূজা সংঘের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সাহা, উপদেষ্টা অনিল কুমার সাহা, সদস্য দের মধ্যে উপস্থিত ছিলেন, সুদীপ সাহা, উৎস সাহা, আপন দাস, সুবীর সাহা, অপু সাহা, অভি সাহা, হিমেল সাহা, রনি বনিক, কার্তিক সাহা প্রমুখ।