নওগাঁর মহাদেবপুরে ভায়ের বউকে ধর্ষণের চেষ্টায় ব্যার্থ হয়ে, লুটপাটের মিথ্যা মামলা

নওগাঁর মহাদেবপুরে ভায়ের বউকে ধ’র্ষ’ণের চেষ্টায় ব্যার্থ হয়ে বাড়িঘরে হামলা মারপিট ও লুটপাটের ঘটনায় মোস্তাফিজুর রহমান নামে এক যুবক গতকাল বৃহস্পতিবার সন্ধায় ৫ জনের নাম উল্লেখসহ ১০ থেকে ১২জনকে অজ্ঞাত আসামী করে একটি মিথ্যা মামলা দায়ের করেছে মহাদেবপুর থানায়। মামলা থেকে বাঁচতে লুটপাটের এই মিথ্যা মামলা টি দায়ের করেছে মোস্তাফিজুর রহমান।

এমন চালেন্চ কর ঘটনাটি ঘটিয়েছে মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়নের উত্তর ঈশ্বরপুর গ্রামের মৃত সামছুল রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান। স্থানীয় এলাকাবাসীরা জানান, মোস্তাফিজুর রহমান একজন চরিত্র হিন যুবক এলাকায় তার নানা ধরনের অভিযোগ করেছে।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, সুলতানা খাতুনের স্বামী বিদেশ থাকায় তার ভাসুর মোস্তাফিজুর রহমান প্রায়ই তাকে কুপ্রস্তাব দিত। গত ২৫ জুন সকালে তার শয়নকক্ষে একা পেয়ে ধর্ষণ চেষ্টা চালায়। সেখান থেকে ছুটে এসে বিষয়টি তার জা রিমা খাতুন ও শাশুড়ী সামছুর নাহারকে জানালে তারা উল্টো সুলতানা খাতুনকে মারপিট করতে থাকে এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। ভুক্তভোগী পরিবারের লোকজন আরো জানায়,তার মিয়ের গলায়, হাতে ও কানে থাকা সোয়া দুই ভরি ওজনের স্বর্ণের চেইন, বালা ও কানের দুল খুলে নিয়ে বাড়ি থেকে বের করে দেয়।

অভিযুক্ত মোস্তাফিজুরের বাড়িতে গিয়ে থাকে না পাওয়া তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জের দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এই ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।